eaibanglai
Homeএই বাংলায়নতুনভাবে সেজে উঠছে আসানসোল শহর

নতুনভাবে সেজে উঠছে আসানসোল শহর

সংবাদদাতা, আসানসোলঃ- আসানসোল শহরের সৌন্দর্যায়নের উদ্যোগ নিয়েছে আসানসোল পৌরনিগম। আসানসোল শহরকে একাধিক গেট ও পার্ক দিয়ে সাজিয়ে তোলার উদ্যোগ নেওয়া হয়েছে। শুক্রবার সেরকমই বেশ কয়েটি কাজের সূচনা করলেন শহরের মেয়র বিধান উপাধ্যায়। এদিন তিনি আসানসোলের ভগৎ সিং মোড়ে ভগৎ সিং মূর্তি সংলগ্ন একটি ক্যানোপি গেটের কাজের সূচনা করেন। এছাড়াও শহরের একটি ইংরেজি মাধ্যম বিদ্যালয়ের উল্টো দিকে একটি নতুন পার্ক তৈরির উদ্যোগ নেওয়া হয়েছে। এদিন সেই কাজেরও উদ্বোধন করেন মেয়র। পাশাপাশি জুবলী মোড়ে আসানসোলের সবচেয়ে বড়ো বিশ্ব বাংলা গেট তৈরির কাজেরও সূচনা হয় এদিন।

এদিন মেয়র জানান, ভগৎ সিং মোড়ে ক্যানোপি গেটটি প্রায় ৪০ লক্ষ টাকা, নতুন পার্কটি প্রায় ২ কোটি টাকা ও বিশ্ব বাংলা গেট তৈরি করতে প্রায় ১০ কোটি টাকা ব্যায় হবে। এছাড়া কালিপাহাড়িতেও একটি গেট নির্মাণ হচ্ছে বলে জানান মেয়র।

প্রসঙ্গত পুরনির্বাচনের সময় আসানসোল শহরকে সুন্দরভাবে সাজিয়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছিল রাজ্যের শাসক দল তৃণমূল। শহরবাসীকে দেওয়া সেই প্রতিশ্রুতি পূরন করতেই শহরকে নতুনভাবে সাজিয়ে তোলার উদ্যোগ নেওয়া হচ্ছে বলে জানান মেয়র বিধান উপাধ্যায়।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments