eaibanglai
Homeএই বাংলায়পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে বাঁকুড়ার জঙ্গল মহলে শাসক শিবিরে ভাঙ্গন

পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে বাঁকুড়ার জঙ্গল মহলে শাসক শিবিরে ভাঙ্গন

সংবাদদাতা , বাঁকুড়াঃ– রাজ্য়ে বেজে গেছে পঞ্চায়েত নির্বাচনের দামামা। ইতিমধ্যেই শেষ হয়েছে মনোনয়ন পত্র জমা দেওয়ার পালা। আর মাস খানেকেরও দেরি নেই নির্বাচনের। আর এই নির্বাচনের প্রাক্কালে বাঁকুড়ার জঙ্গল মহলে শাসক শিবিরে ভাঙ্গন ধরালো বিজেপি। এদিন সিমলাপালের লক্ষীসাগর গ্রাম পঞ্চায়েতের ১৯১ নম্বর যুগীডাঙ্গা বুথ এলাকার দুলালপুর গ্রামের ১২ টি পরিবার তৃণমূল ছেড়ে তাদের দলে যোগ দিয়েছে বলে দাবি করেছে স্থানীয় বিজেপি নেতৃত্ব। দলে যোগ দেওয়া পরিবারগুলির সদস্যদের হাতে এদিন দলীয় পতাকা তুলে দেন বিজেপির সিমলাপাল পশ্চিম মণ্ডলের সভাপতি সুদীন মণ্ডল।

সুদীনবাবু এদিন জানান, যে ১২ টি পরিবার এদিন তৃণমূল ছেড়ে তাদের দলে যোগ দিলেন তাদের একজন শাসক দলের লক্ষীসাগর অঞ্চল কমিটির সদস্য। তার নেতৃত্বেই এলাকার আরো মানুষ বিজেপির পতাকাতলে আসবেন বলেও এদিন আশাপ্রকাশ করেন তিনি।

অন্যদিকে সিমলাপাল ব্লক তৃণমূল সভাপতি ফাল্গুনী সিংহ এদিনের দলবদল প্রসঙ্গে বলেন, এই ধরণের কোনো খবর তার কাছে নেই। তবে বিজেপি সবসময় তৃণমূলের বিক্ষুব্ধদের কাছে টানতে মরিয়া। ২০২১-র বিধানসভা নির্বাচনের আগে অনেকেই তৃণমূলের নৌকা ছেড়ে বিজেপির নৌকায় চেপেছিলেন। এখন তারা মাঝ সমুদ্রে ভরাডুবি হয়ে আর সাঁতরে উঠতে পারছেননা। তাই যে সমস্ত তৃণমূল কর্মীরা বিজেপিতে যাওয়ার চিন্তাভাবনা করছেন তাদের প্রত্যেককেই দল ও দলনেত্রীর উপর আস্থা রাখার আবেদন জানান তিনি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments