eaibanglai
Homeএই বাংলায়ভোটের ময়দানে নজর কাড়ছে কার্তিক গণেশের লড়াই

ভোটের ময়দানে নজর কাড়ছে কার্তিক গণেশের লড়াই

সংবাদদাতা,বাঁকুড়াঃ- আসন্ন পঞ্চায়েত নির্বাচনে একই পরিবারের সদস্যদের প্রতিদ্বন্দ্বিতার একাধিক ছবি বার বার উঠে আসছে। কোথাও দুই জায়ের লড়াই তো কোথাও জেঠু ভাইপো, কাকা ভাইপো আবার শ্বশুড় জামাইয়ের লড়াই। বাঁকুড়া জেলার নররা অঞ্চলের নবান্দা গ্রামের আসন্ন পঞ্চায়েত ভোটের লড়াইয়ে নেমেছেন দুই আপন ভাই। একজনের বিশ্বাস জোড়া ফুলে তো অপরজনের পদ্মফুলে। এ লড়াই কার্তিক-গণেশের-গণেশ মাল এবং কার্তিক মালের। ভাই কার্তিক টিকিট পেয়েছেন তৃণমূলের আর দাদা গণেশ লড়ছেন বিজেপির হয়ে।

কার্তিক মাল জানান “আমার বিরূদ্ধে কেউ দাঁড়াতে চায়নি, কিন্তু দাদা দাঁড়িয়েছে। দাদা ঘরের শত্রু বিভীষণ।” বয়সে ছোট তৃণমূলের হয়ে দাঁড়ানো প্রার্থী কার্তিক মাল এও বলেন যে আগে তার দাদা গণেশের সাথে সুসম্পর্ক খুব একটা না থাকলেও, এখন ভোটে দাঁড়ানোর পর একদমই সম্পর্ক ভালো নেই। বর্তমানে দুই ভাই দুই আলাদা বাড়িতে থাকেন। তবে ভাইয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে ভিন্ন সুর বড় ভাই গণেশ মালের গলায়। তার দাবি ভাইয়ের সঙ্গে ব্যক্তিগত কোনও তিক্ততা নেই। তিনি বলেন, “ঘরের শত্রু বিভীষণ বলে আমি মনে করিনা। রাজনৈতিক দিক থেকে মত বৈষম্য হলেও পারিবারিকভাবে ভাইয়ের সাথে ভালো সম্পর্ক আছে।”

অন্যদিকে দুই ভাই ভোটে জেতার ব্যাপারে যথেষ্ট আশাবাদী। দুজনেরই দাবি এবারের পঞ্চায়েত ভোটে তিনিই জিতবেন। কে জিতবে, কে হারবে সেই উত্তর তো একমাত্র সময়ই দেবে। তবে ভোটের ময়দানে এই দুই ভাইয়ের রাজনৈতিক লড়াই সকলের নজর কাড়ছে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments