eaibanglai
Homeএই বাংলায়শহরের সাফাই কর্মীদের সম্মান জ্ঞাপন ও কম্বল প্রদান

শহরের সাফাই কর্মীদের সম্মান জ্ঞাপন ও কম্বল প্রদান

নিজস্ব সংবাদদাতা,দুর্গাপুরঃ- দুর্গাপুর শহরে জঞ্জাল সংগ্রহের কাজের সাথে যুক্ত সাফাইকর্মীদের কম্বল প্রদান করে সম্মান প্রদান করল শহরের তরুন প্রজন্মের স্বেচ্ছাসেবীদের নিয়ে গঠিত স্বেচ্ছাসেবী সংগঠন সরবত দা ভালা (SARBAT DA BHALA),দুর্গাপুর সাব ডিভিশনাল স্পোর্টস অ্যান্ড কালচারাল ক্লাবস এবং দুর্গাপুর অবসর ও অনুভব সেল্প হেল্প গ্রুপকোঅর্ডিনেশন সোসাইটি।

শনিবার দুর্গাপুরের বিধাননগর ডিডিএ মার্কেটে অবস্থিত জীবনদান ভবনে এই উপলক্ষ্যে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। যেখানে নগর নিগমের ২৭ নম্বর ওয়ার্ড এলাকায় জঞ্জাল সংগ্রহের কাজের সাথে যুক্ত ৪৪ জনকে কম্বল প্রদান সহ সম্মাননা জ্ঞাপন করা হয়। এদিনের এই বিশেষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী কবি ঘোষ, বিশিষ্ট চিকিৎসক ও প্রাক্তন কাউন্সিলর ডাঃ ছবি নন্দী, আইনজীবী আয়ূব আনসারী,দুর্গাপুর অবসর এর অশোক চক্রবর্তী, নাট্যকার সমীর ব্যানার্জি,অনুভব সেল্ফ হেল্প গ্রুপ এর সম্পাদক সেখ খোখন, বিধাননগর সেক্টর সমন্বয় কমিটির নয়ন রঞ্জন ঘোষ এবং সরবত দা ভালার পুণিত সিং সহ অনান্য ব্যক্তি বর্গ। জঞ্জাল সংগ্রহের কাজের সাথে যুক্ত সাফাই কর্মীদের সম্মান জ্ঞাপন কবি ঘোষ ও ডাঃ ছবি নন্দী বলেন , “শীত – গ্রীষ্ম -বর্ষা মাথায় করে শহরকে পরিচ্ছন্ন রাখার কাজের সাথে যারা যুক্ত তাদের সম্মানিত করা বিশেষ ভাবে জরুরী। এরাই সমাজের পিলসুজ। “

এদিন অনুষ্ঠানের শুরুতেই স্বেচ্ছাসেবী সংগঠন সরবত দা ভালার এক বছর পূর্তিতে কেক কাটা হয় ও উপস্থিত সকলকে মিষ্টিমুখ করানো হয়।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments