eaibanglai
Homeএই বাংলায়শাসক দলের নেতা তাই স্কুলে আসেন না শিক্ষক, প্রতিবাদে বিক্ষোভ

শাসক দলের নেতা তাই স্কুলে আসেন না শিক্ষক, প্রতিবাদে বিক্ষোভ

সংবাদদাতা, বাঁকুড়া:– যেখানে রাজ্যের মুখ্যমন্ত্রী স্বয়ং বারংবার শিশু শিক্ষার বিষয়ে একাধিক প্রকল্প গ্রহণ করছেন সেখানে এক উল্টো চিত্র ধরা পরল বাঁকুড়ার এক নম্বর ব্লকের বাদুলাড়া প্রাথমিক বিদ্যালয়ে। যেখানে রাজনৈতিক প্রভাব খাটিয়ে প্রায়ই স্কুলে অনুপস্থিত থাকেন এক সহকারী শিক্ষক যিনি কিনা শাসক দলের নেতা এবং কেউ কিছু বলতে গেলে তিনি নাকি বুঝে নেওয়ার হুমকি দেন। এমনই অভিযোগে গ্রামবাসী ও অভিভাবকদের বিক্ষোভে উত্তাল হল স্কুল চত্বর।

জানা যায় বাদুলাড়া প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তোফিকুর রহমান বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের সভাপতি। অভিযোগ তিনি প্রায় দিনই গরহাজির থাকেন স্কুলে। শুধু তাই নয় গ্রামবাসীদের অভিযোগ বাদুলারা প্রাথমিক বিদ্যালয়ে মোট আটজন শিক্ষক-শিক্ষিকা রয়েছেন যার মধ্য তিনজন প্রায়শই কামাই করে যার মধ্যে একজন শাসক দলের নেতা। তারই প্রতিবাদে এদিন অভিভাবক ও গ্রামবাসীরা বিক্ষোভ দেখান। তাদের অভিযোগ বিষয়টি নিয়ে আগেও স্কুলে জানানো হয়েছে কিন্তু কোনো সুরাহা হয়নি। গ্রামবাসীদের দাবি এই ঘটনা যদি আরো চলতে থাকে তাহলে ভবিষ্যতে তারা আরও বৃহত্তর আন্দোলন সংগঠিত করবেন।

অন্যদিকে যার বিরুদ্ধে মূলত অভিযোগ সেই শাসক দলের নেতা তথা শিক্ষক তোফিকুর রহমান অবশ্য তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ নস্যাৎ করে দিয়ে জানান, তিনি পুরো বিষয়টি মিটিয়ে নেবেন।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments