eaibanglai
Homeএই বাংলায়বিজেপি বিধায়কের তৃণমূলে যোগদান

বিজেপি বিধায়কের তৃণমূলে যোগদান

নিজস্ব প্রতিবেদক,বাঁকুড়াঃ– বাঁকুড়ায় বিজেপি বিধায়কের শাসক দল তৃণমূল কংগ্রেসে যোগদান। প্রসঙ্গত, গত বিধানসভা নির্বাচনে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের ৬ টি বিধানসভা আসনের ৫ টিতেই জেতে বিজেপি। এরপর বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন বিষ্ণুপুরের বিধায়ক। এবার তার দেখানো পথেই হাঁটলেন কোতুলপুরের বিজেপি বিধায়ক হরকালী প্রতিহার। বৃহস্পতিবার কলকাতায় তার হাতে দলীয় পতাকা তুলে দিলেন তৃণমূলের সাধারণ সম্পাদক, সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

গত বিধানসভা নির্বাচনে কোতুলপুরে তৃণমূলের সঙ্গীতা মালিককে হারিয়ে বিধানসভা ভবনে যাওয়ার ছাড়পত্র আদায় করে নিয়েছিলেন বিজেপির হরকালী প্রতিহার। তারপর থেকেই তিনি শাসক দলে যোগ দিচ্ছেন এমন কানাঘুষো শোনা যাচ্ছিল। যদিও সংবাদমাধ্যমের সামনে একাধিকবার তিনি সেকথা অস্বীকার করেন। অবশেষে শিবির বদল করলেন শিক্ষক-বিধায়ক।

অন্যদিকে বিজেপি বিধায়কের এই শিবির বদল নিয়ে তীব্র প্রতিক্রিয়া দিয়েছে গেরুয়া শিবির। বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁয়ের মন্তব্য, “আপদ বিদায় হয়েছে, উনি দলত্যাগ করেছেন বলেই বিষ্ণুপুর লোকসভায় দু’লক্ষ ভোটে জিতবো। এই ঘটনার পর কোতুলপুর এলাকায় তৃণমূল বলে কিছু থাকবেনা।” যার লাভ বিজেপিই ঘরে তুলবে বলে দাবি করেন তিনি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments