eaibanglai
Homeএই বাংলায়দুর্গাপুর থেকে মহুয়া মৈত্রকে ফিল্মি সংলাপে কটাক্ষ দিলীপ ঘোষের

দুর্গাপুর থেকে মহুয়া মৈত্রকে ফিল্মি সংলাপে কটাক্ষ দিলীপ ঘোষের

নিজস্ব সংবাদদাতা,দুর্গাপুরঃ– দুর্গাপুরে চা চক্রে যোগ দিয়ে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের উদ্দেশ্যে ফিল্মি সাংলাপ বলে কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ।

টাকা নিয়ে সংসদে প্রশ্ন ইস্যুতে সিবিআই তদন্তের মুখে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। আসন্ন সংসদ অধিবেশনে তাঁর সাংসদ পদ খারিজ হওয়া নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হতে পারে। তার মধ্যেই বলিউডি সংলাপ আউড়ে মহুয়ার উদ্দেশ্যে আক্রমণ শানালেন দিলীপ ঘোষ ।

প্রসঙ্গত গতকাল দুর্গাপুরের মায়াবাজার এলাকায় দলের বিজয় সম্মেলনীতে যোগ দিতে আসেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। অনুষ্ঠান শেষে করে দুর্গাপুরের ডিভিসি ডাইরেক্টর বাংলোতে রাত্রি নিবাস করে রবিবার সকালে মায়াবাজার ডিটিপিএস এলাকায় সকালে প্রাতঃভ্রমণে বেড় হন। সঙ্গে ছিলেন স্থানীয় বিধায়ক লক্ষণ ঘোরুই সহ দলীয় কর্মীরা। এরপর গোপালমাঠ জল ট্যাংকির কাছে চা চক্রে অংশ নেন তিনি এবং চা পানের পর এক পথ সভায় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সরকারকে তুলোধনা করেন। পাশাপাশি সাংসদ মহুয়া মৈত্র বিরুদ্ধে সিবিআই তদন্ত নিয়ে বলতে গিয়ে বলেন, “একজন সাংসদ সবসময় ইংরাজিতে গালাগাল দেন। প্রধানমন্ত্রীকেও ওই ভাষায় গালাগাল দেন। ৩০-৪০ লক্ষ লোকের প্রতিনিধিত্ব করা মহিলা সংসদে নোংরা ভাষায় কথা বলেন। এখন ফেঁসেছেন! টাকা নিয়ে এক কোম্পানিকে নিজের পাসওয়ার্ড দিয়েছেন। সংসদে আমরা যে কোনও প্রশ্ন করতে পারি একটা অ্যাপের মাধ্যমে। ওখানে যাওয়ার দরকার নেই। যে কোনও প্রশ্ন লিখে মেল করে দিলে ওই অ্যাপে চলে যায়। মন্ত্রী তার পর সেই প্রশ্নের উত্তর দিয়ে দেন। কিন্তু উনি সেই মেলের পাসওয়ার্ড দিয়েছেন একটা কোম্পানিকে, যেটা দুবাইয়ে। আর সেটা আদানি বিরোধী হয়ে কাজ করে। উনি বলছেন, ওদের থেকে টাকা নেননি। নিয়েছেন গিফট। লিপিস্টিক, স্নো, পাউডার। চকচকে চেহারা! গোরে গোরে মুখরে পে কালা কালা চশমা!”

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments