eaibanglai
Homeএই বাংলায়বর্ধমান স্টেশনে জলের ট্যাঙ্ক ভেঙে দুর্ঘটনা, মৃত ৩

বর্ধমান স্টেশনে জলের ট্যাঙ্ক ভেঙে দুর্ঘটনা, মৃত ৩

সংবাদদাতা,বর্ধমানঃ– বুধবার দুপুরে বর্ধমান স্টেশনে আচমকা ভেঙে পড়ল জলের ট্যাঙ্ক। দুর্ঘটনার জেরে ৩ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আহত কমপক্ষে আরও ২৭ জন। ২ ও ৩ নম্বর প্ল্যাটফর্মের মাঝে দুর্ঘটনাটি ঘটে। বিশালাকার ওই জলের ট্যাঙ্কটিতে প্রায় ১ লক্ষ কিউসেক জল ধরতো বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন দুপুর ১২ টা নাগাদ, স্টেশন তখন ভিড়ে থিকথিক করছে। হঠাৎ ২ ও ৩ নম্বর প্ল্যাটফর্মের মাঝে বিশাল জলের ট্যাঙ্কটি বিকট শব্দে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। তারই আঘাতে ভেঙে পড়ে স্টেশনের একাংশের শেড। সেই ধ্বংসস্তূপের নীচে চাপা পড়ে বেশ কয়েকজন। তাদের উদ্ধারের জন্য শুরু হয় ছোটাছুটি। দ্রুত ঘটনাস্থলে পৌঁছন আরপিএফ ও জিআরপিও’র কর্মীরা। শুরু হয় উদ্ধারকাজ। আহত যাত্রীদের উদ্ধার করে তড়ঘড়ি পাঠানো হয় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে ৩ জনের মৃত্যু হয়। আরও বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালেই তাদের চিকিৎসা চলছে।

অন্যদিকে দুর্ঘটনার জেরে বর্ধমান স্টেশনের ১, ২ ও ৩ নম্বর প্ল্যাটফর্ম দিয়ে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। উদ্ধার কাজ শেষ হওয়ার পর শুরু হয়েছে ধ্বংসস্তূপ সরানোর পালা।

উল্লেখ্য, এর আগেও বর্ধমান স্টেশনে দুর্ঘটনা ঘটেছিল। ২০২০ সালের ৪ জানুয়ারি বর্ধমান স্টেশনের মূল প্রবেশদ্বার ভেঙে মৃত্যু হয়েছিল ১ জনের। তিনবছরের মাথায় ফের দুর্ঘটনা ঘটল বর্ধমান স্টেশনে, এড়ানো গেল না মৃত্যুর ঘটনাও।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments