eaibanglai
Homeএই বাংলায়মুকুটমণিপুর ঘুরতে গিয়ে মিলবে প্রি ওয়েডিং ফটোশ্যুট থেকে জিমের সুবিধা

মুকুটমণিপুর ঘুরতে গিয়ে মিলবে প্রি ওয়েডিং ফটোশ্যুট থেকে জিমের সুবিধা

সংবাদদাতা,বাঁকুড়াঃ– ভ্রমণ পিপাষুদের জন্য সুখবর। এবার মুকুটমণিপুর ঘুরতে গিয়ে মিলবে প্রি ওয়েডিং ফটোশ্যুট থেকে জিম সহ একাধিক সুবিধা। প্রসঙ্গত মুকুটমণিপুর উন্নয়ন পর্ষদের তরফে এই প্রথমবার ট্যুরিষ্ট ইনফর্মেশান সেন্টার খোলা হয়েছে। আর এখান থেকেই এবার থেকে এক ছাতার তলায় মিলবে মুকুটমণিপুর পর্যটন সংক্রান্ত সমস্ত তথ্য। পাশাপাশি এই মরশুম থেকে খাতড়া মহকুমা প্রশাসন ও মুকুটমণিপুর উন্নয়ন পর্ষদের উদ্যোগে মুকুটমণিপুরে ঘুরতে আসা পর্যটকদের জন্য় চালু হচ্ছে একাধিক পরিষেবা ও মনোরঞ্জন কর্মসূচি। সেই সমস্ত পরিষেবা ও কর্মসূচি সংক্রান্ত তথ্য সহ সমস্ত কিছুর বুকিংও করা যাবে এই ট্যুরিষ্ট ইনফর্মেশান সেন্টার থেকে।

শুক্রবার এলাকার হোটেল অ্যাসোসিয়েশন,বিভিন্ন ট্যুরিস্ট অ্যাসোসিয়েশন ও স্থানীয়দের নিয়ে এক বৈঠকে বিষয়টি নিয়ে জানান খাতড়ার মহকুমাশাসক তথা মুকুটমণিপুর উন্নয়ন পর্ষদের নির্বাহী আধিকারিক নেহা বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত এই ট্যুরিষ্ট ইনফর্মেশান সেন্টার থেকে পর্যটকরা যাতে নানা সুবিধা পেতে পারেন তার ব্যবস্থাও করা হয়েছে। যেমন এখান থেকে মিলবে ঘন্টায় ৫০ টাকার বিনিময়ে ই.সাইকেল পরিষেবা, মিলবে নৌ ভ্রমণ পরিষেবা, থাকছে প্রি ওয়েডিং ফটোশ্যুটের ব্যবস্থা। এছাড়াও মুকুটমণিপুরে ঘুরতে আসা সমস্ত পর্যটকরা জিম সেন্টারে সম্পূর্ণ বিনামূল্যে জিমের সমস্ত সুবিধা পাবেন। আর এই সমস্ত পরিষেবা অনলাইনের মাধ্যমে আগে থেকে বুকিং করা যাবে।

প্রসঙ্গত, জল, জঙ্গল আর প্রাকৃতিক সৌন্দর্যের টানে বছযভর অসংখ্য পর্যটক ‘বাঁকুড়ার রাণী’ মুকুটমণিপুরে আসেন। বিশেষ করে পর্যটন মরশুমে সেই সংখ্যা আরো কয়েক গুণ বেড়ে যায়। তাই প্রতিটি পর্যটকদের স্বাচ্ছন্দ্য ও মনোরঞ্জনের কথা ভেবে খাতড়া মহকুমা প্রশাসন ও মুকুটমণিপুর উন্নয়ন পর্ষদের তরফে এই নয়া উদ্যোগ গ্রহন করা হয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments