eaibanglai
Homeএই বাংলায়শিবরাত্রিতে এই মন্ত্র জপেই শিব দর্শন!কতবার জপ করবেন ?

শিবরাত্রিতে এই মন্ত্র জপেই শিব দর্শন!কতবার জপ করবেন ?

সঙ্গীতা চৌধুরী: – টোটকা, জ্যোতিষ এগুলো একদিকে, অন্যদিকে ঈশ্বর আর ভক্তি। কিছু কিছু মানুষ জ্যোতিষ মানেন না টোটকা মানেন না, কিন্তু তারা ঈশ্বর মানেন। আসলে জ্যোতির যার উত্তর দিতে পারে না তার উত্তর ও ঈশ্বর দিতে পারেন, জ্যোতিষ যেখানে হাল ছেড়ে দেয়, ভগবানের অলৌকিক লীলা সেখানে পথ খুলে দেয়। সামনেই শিবরাত্রি আসছে, এই শিবরাত্রি উপলক্ষে আজ আপনাদের বলবো মহা মৃত্যুঞ্জয় মন্ত্রের কথা। মহা মৃত্যুঞ্জয় মন্ত্র কী এবং এই মন্ত্র জপ করলে কী উপকার পাওয়া যায় তা আপনারা সকলেই কম বেশি জানেন। কিন্তু এই মহা মৃত্যুঞ্জয় মন্ত্র ঠিক কতবার জপ করলে অভীষ্ঠপূরণ হয় তা অনেকেরই জানা নেই। শিব মহাপুরাণের বিদ্যেশ্বর সংহিতায় বলা হয়েছে, মহা মৃত্যুঞ্জয় মন্ত্রের জপ আপনারা কত সংখ্যার করছেন সেটা যথেষ্ট গুরুত্বপূর্ণ, কারণ মহা মৃত্যুঞ্জয় মন্ত্র জপ করলে শুধু যে আরোগ্য লাভ হয়, শুধু যে মৃত্যুফাড়া টলে যায় তা নয়, এই মন্ত্র জপে হবে শিব দর্শন পর্যন্ত।

১। মহা মৃত্যুঞ্জয় মন্ত্র যদি কোন ব্যক্তি এক লাখ বার জপ করেন তাহলে তার দেহ-শুদ্ধি হয়।

২। দুই লাখ জপে পূর্বজন্মের কথা স্মরণ হয়।

৩। তিন লাখ জপ পূর্ণ হলে সমস্ত কাম্য বস্তু প্রাপ্তি হয়।৪। চার লাখ জপ পূর্ণ হলে স্বপ্নে ভগবান শিবের দর্শন হয়

৫। মহা মৃত্যুঞ্জয় মন্ত্রের পাঁচ লাখ জপ পূর্ণ হলে ভগবান শিব প্রত্যক্ষ দর্শন দেন। পঞ্চম লাখ পূর্ণ হলেই ভগবান শিব সেই উপাসকের সামনে প্রকৃটিত হন।

৬। এই মন্ত্র ১০ লাখ জপ করলে সমস্ত ফলের সিদ্ধি লাভ হয়। আর যিনি মোক্ষ আকাঙ্ক্ষা করেন, তিনি এক লাখ দর্ভ দ্বারা শিবের পূজা করবেন।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments