eaibanglai
Homeএই বাংলায়বিশ্বাসঘাতকতদের লাথি মেরে তাড়াবো দল থেকেঃ অরুপ চক্রবর্ত্তী

বিশ্বাসঘাতকতদের লাথি মেরে তাড়াবো দল থেকেঃ অরুপ চক্রবর্ত্তী

সংবাদদাতা, বাঁকুড়া:- ‘কিছু বিশ্বাস ঘাতক আছে, যারা তৃণমূলের খেয়ে বড় হয়েছে সেই বেইমানদের বিরুদ্ধে রাজ্যকে অভিযোগ জানাবো’ বললেন বাঁকুড়া লোকসভা কেন্দ্রের সদ্য নির্বাচিত তৃণমূল সাংসদ তথা দলের জেলা সভাপতি অরুপ চক্রবর্ত্তী। বৃহস্পতিবার সিমলাপালে ‘জনসংযোগ ও শুভেচ্ছা বিনিময়’ কর্মসূচীতে যোগ দিয়ে বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন। এরপরেই তিনি বলেন, দুষ্টু গোরুর চেয়ে শূণ্য গোয়াল অনেক ভালো। তাই দুষ্টু কুকুর আমি আর দলে রাখতে চাইনা। একই সঙ্গে দলে থাকা ওই সব ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি হুঁশিয়ারী দেন।

উল্লেখ্য, এবারের লোকসভা নির্বাচনে তাঁর নিকটতম প্রতিদ্বন্দী বিজেপির ডাঃ সুভাষ সরকারকে ৩২,৭৭৮ ভোটে হারিয়ে প্রথমবার সাংসদ হিসেবে দিল্লী যাত্রার ছাড়পত্র আদায় করে নেন তৃণমূলের অরুপ চক্রবর্ত্তী। এরপরেও বাঁকুড়া পৌরসভা, বাঁকুড়া বিধানসভা সহ তাঁর ছেড়ে যাওয়া তালডাংরা বিধানসভা কেন্দ্রের হাড়মাসড়া সহ বেশ কয়েকটি গ্রাম পঞ্চায়েতে ভোটের বিচারে বিজেপির চেয়ে পিছিয়ে আছেন তিনি। আর তারপরই সাংসদ অরুপ চক্রবর্ত্তীর এই বক্তব্য যথেষ্ট প্রাসঙ্গিক বলেই অনেকে মনে করছেন।

সাংবাদিকদের মুখোমুখি হয়েও নিজের অবস্থানে অনড় থাকেন তৃণমূল সাংসদ অরুপ চক্রবর্ত্তী। তিনি বলেন, রাজ্যের অনুমোদন পাওয়ার পরেই তাড়াবো। যারা তৃণমূলের খাবে, পরবে আর দলের সঙ্গে বিশ্বাসঘাতকতা করবে তাদেরকে গড়্যারে (লাথি মেরে) বের করে দেবো। ওই বিশ্বাসঘাতকের তারিকায় একজন পঞ্চায়েত সমিতির সদস্যও আছেন বলে তিনি জানান।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments