eaibanglai
Homeএই বাংলায়আসানসোলের একাধিক বাজারে অভিযান

আসানসোলের একাধিক বাজারে অভিযান

সংবাদদাতা,আসানসোলঃ– সবজির দাম আকাশছোঁয়া। রোজকার আনাজ কিনতে নাজেহাল অবস্থা সাধারণ মধ্যবিত্তের । সম্প্রতি মূল্যবৃদ্ধি নিয়ে নবান্নে বৈঠক করে সবজির দাম নিয়ন্ত্রণের কড়া নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। তারপর থেকেই আসানসোল দুর্গাপুর শিল্পাঞ্চলের সবজি বাজারে চলছে অভিযান। আসানসোল সদরের মহকুমা শাসক বিশ্বজিৎ ভট্টাচার্যের নেতৃত্বে আসানসোলের বিভিন্ন বাজারে চলছে এই অভিযান। মঙ্গলবার আসানসোলের কুলটি, বরাকর, রানীগঞ্জ, জামুরিয়া ও আসানসোলের খুচরো ও পাইকারি বাজার, কোর্ট বাজার, বার্ণপুর বাজারে অভিযান চালানো হয়। যারা অযথা দাম বাড়িয়ে বিক্রি করছে পাইকারি বা খুচরো বিক্রেতারা তাদের এদিন সতর্ক করা হয়। পাশাপাশি বিভিন্ন বাজারে মাপযন্ত্রের কারচুপির বিষয়টিও বিবেচনা করা হচ্ছে বলে জানান মহকুমা শাসক বিশ্বজিৎ ভট্টাচার্য।

মহকুমা শাসক এদিন বলেন, “আগের দিনের অভিযানের পর বাজার দর অনেকটাই কম রয়েছে। তবে কিছু ক্ষেত্রে পাইকারির সাথে খুচরো বাজার দরের অনেকটাই ফারাক দেখা যাচ্ছে। সেই বিষয়ে সতর্ক করা হয়েছে ব্যাবসায়ীদের। বিশেষ করে পাইকারি বাজারের ব্যাবসায়ীদের। কারণ পাইকারি বাজারে যদি দাম না কমে তা হলে খুচরো বাজারের দাম কমানো যাবে না।”

এদিনের এই অভিযানে মহকুমা শাসক ছাড়াও কৃষি দপ্তর, আসানসোল দুর্গাপুর পুলিশের এনফোর্সমেন্ট ব্রাঞ্চ ও জেলার টাস্কফোর্স কমিটির সদস্য়রাও উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments