eaibanglai
Homeএই বাংলায়কুড়ির ঘরের নামতা হাতিয়ার করে প্রতিবাদে বিজেপি

কুড়ির ঘরের নামতা হাতিয়ার করে প্রতিবাদে বিজেপি

নিজস্ব সংবাদদাতা,দুর্গাপুরঃ– এবার নামতাকে হাতিয়ার করে অভিনব প্রতিবাদ বিজেপির। বর্ধমান দুর্গাপুর সাংগঠনিক জেলা ভারতীয় জনতা পার্টির ডাকে সবজি ও আনাজারে অস্বাভাবিক মূল্যবৃদ্ধির অভিযোগে অভিনব প্রতিবাদ দেখালেন দলের নেতা কর্মীরা। এদিন দুর্গাপুরের মুচিপাড়া বাজারে গলায় সবজির মালা ঝুলিয়ে ও কুড়ি ঘরের নামতার আদলে স্লোগান লেখা সাইন বোর্ড নিয়ে বিক্ষোভ দেখান তারা। আর সেই সাইনবোর্ডগুলিতে লেখা ছিল কুড়ি এক্কে পাউচ, কুড়ি দুগুনে আলু, তিন কুড়ি টমেটো, চার কুড়ি পেঁয়াজ, পাঁচ কুড়ি ক্যাপসিকাম, ছয় কুড়ি বিনস্, সাত কুড়ি রসুন, আট কুড়ি আদা, নয় কুড়ি মটরশুটি, কুড়ি দশেতে মুরগি।

বর্ধমান দুর্গাপুরের বিজেপির সহ-সভাপতি চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায় এদিন বলেন, “সবজি কিনতে গিয়ে সাধারণ মানুষের নাভিঃশ্বাস উঠছে। এক হাজার টাকা নিয়ে বাজারে গেলেও থলে ভর্তি হচ্ছে না। সবজির মূল্য কমাতে ব্যর্থ রাজ্য সরকার। এদিকে মুখ্যমন্ত্রী বলছেন টাস্কফোর্স গঠন করে দ্রব্য়মূল্য নিয়ন্ত্রণ করা হচ্ছে।” পাশাপাশি তিনি দাবি করেন সুফল বাংলা স্টলের নাম করে সাধারণ মানুষকে ঠকাচ্ছেন মুখ্যমন্ত্রী। ওই স্টলে পচা আলু বিক্রি করা হচ্ছে। অবিলম্বে সবজির দাম কমানোর দাবিতে দুর্গাপুরের বিভিন্ন বাজারে বিজেপি লাগাতার আন্দোলন চলবে বলেও এদিন হুঁশিয়ারি দেন তিনি।

অন্যদিকে তৃণমূল জেলা নেতৃত্ব বিজেপির এই প্রতিবাদকে নাটক বলে কটাক্ষ করেছে। তাদের মতে “বিজেপি তো নিজেই সাইনবোর্ড হয়ে গেছে। এখন আবার সাইনবোর্ড পড়ে নাটক করছে।”

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments