eaibanglai
Homeএই বাংলায়গাছে রাখি বেঁধে আরজি কর কাণ্ডে প্রতিবাদ জানাল সাহিত্য সংগঠন

গাছে রাখি বেঁধে আরজি কর কাণ্ডে প্রতিবাদ জানাল সাহিত্য সংগঠন

সঙ্গীতা কর, বাগনান, হাওড়াঃ- আরজি কর কাণ্ডে অভিনব পদ্ধতিতে প্রতিবাদ জানালো পশ্চিমবঙ্গ সাহিত্য মঞ্চের সহযোগী সংগঠন হাওড়া বাগনানের ‘কুহেলিকা’। রাখি বন্ধন উৎসবের দিন ১৯ শে আগস্ট বাগনান রেল স্টেশনের কাছে একটি রাবার গাছে রাখি বেঁধে ও চারাগাছ বিতরণ করে সারা দেশে ধর্ষণকারীদের শাস্তির দাবিতে প্রতিবাদ জানালো সংস্থাটি।

এই প্রতিবাদ কর্মসূচির সময় উপস্থিত ছিলেন হাওড়া জেলা পরিষদের বন ও ভূমি দপ্তরের কর্মাধ্যক্ষ মানস কুমার বসু, পঞ্চায়েত সদস্য নবাব মল্লিক, বাগনান কলেজের ছাত্রী পৌলভি মিশ্র, সমাজসেবী সন্দীপ ঘোষ, রেহেনা খাতুন, সেখ হান্নান, গৌতম পাল, সায়ন বেরা প্রমুখ।

মানস বাবু বলেন – যেখানেই অন্যায় হয় আমরা প্রতিবাদ করি। আরজি কর কাণ্ড তার ব্যতিক্রম নয়। দেশের যেখানেই ধর্ষণ হবে প্রতিবাদ করব এবং অপরাধীদের ফাঁসি দেবার দাবি জানাব।

সংস্থার সম্পাদক চন্দ্রনাথ বসু বলেন – পশ্চিমবঙ্গ সাহিত্য মঞ্চ মণিপুরে নারী নির্যাতনের প্রতিবাদে কলেজ স্কোয়ারে বিদ্যাসাগরের পাদদেশে সেদিন যেমন ধর্নায় বসেছিলাম আরজি কর কাণ্ডেও প্রতিবাদ জানাই। পাশাপাশি সবার কাছে অনুরোধ নারীদের সম্মান রক্ষার্থে এগিয়ে আসুন। ধর্ষণকারীদের কঠোরতম দ্রুত শাস্তি হোক।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments