eaibanglai
Homeএই বাংলায়দুর্গাপুরে বাম নেতার কুকথায় থানায় অভিযোগ দায়ের

দুর্গাপুরে বাম নেতার কুকথায় থানায় অভিযোগ দায়ের

নিজস্ব সংবাদদাতা,দুর্গাপুরঃ- সিপিএমের প্রাক্তন বিধায়ক গৌরাঙ্গ চট্টোপাধ্যায়ের করা অশালীন মন্তব্য নিয়ে বিতর্ক শুরু হয়েছে । এবার তাঁর বিরুদ্ধে দুর্গাপুর থানার সিটি সেন্টার ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করলেন দুর্গাপুর মহকুমা আদালতের আইনজীবীরা। মহকুমা আদালতের আইনজীবী দুর্গা দাস গাঙ্গুলী, মনোজ চাঁদ, তুষার গুপ্তারা এদিন বলেন “সিপিএমের প্রকাশ্য কর্মসূচিতে রাজ্যের মুখ্যমন্ত্রীকে হুঁশিয়ারি দিচ্ছেন সিপিএমের প্রাক্তন বিধায়ক গৌরাঙ্গ চট্টোপাধ্যায়। তিনি সাধারণ তৃণমূল কর্মীদের উদ্দেশ্য করে বলছেন টেটা দিয়ে শুয়োর মারার কথা। সাধারণ মানুষকে উস্কানি দিয়েছেন। এই মন্তব্যের জেরে শান্তির শহর দুর্গাপুরে যদি কোন অশান্তির ঘটনা ঘটে তাহলে দায়ী থাকবেন সিপিএমের ওই নেতা। আমরা তা নিয়েই দুর্গাপুর থানার সিটি সেন্টার ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করলাম।”

প্রসঙ্গত,আরজি কর-কাণ্ডের প্রতিবাদে বুধবার দুর্গাপুরে সিপিএমের গণসংগঠনগুলি মিছিল করে। সেই মিছিলে হামলার অভিযোগ উঠেছিল শাসকদল তৃণমূলের বিরুদ্ধে। এমনকি সিটিসেন্টারে সিপিএমের দলীয় কার্যালয়ে বোমাবাজি ও ভাঙচুরের অভিযোগ ওঠে শাসক দলের বিরুদ্ধে। বাম নেতাদের অভিযোগ ছিল, পুলিশি নিষ্ক্রিয়তার কারণেই মিছিলে হামলা, বোমাবাজি ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। সেই হামলার প্রতিবাদ জানিয়ে গতকাল বৃহস্পতিবার বিকেলে দুর্গাপুরের সিটি সেন্টারে প্রতিবাদ মিছিল করে সিপিএম এবং সেই মিছিল শেষে বক্তব্য রাখতে গিয়ে পুলিশ ও তৃণমূলের বিরুদ্ধে অশালীন মন্তব্য করে বসেন দলের জেলা সম্পাদক গৌরাঙ্গ চট্টোপাধ্যায়।

গৌরাঙ্গ চট্টোপাধ্যায়কে বলতে শানা যায়, ‘‘প্যাংপ্যাঙে সরু সরু ডান্ডা নিয়ে মিছিলে আসবেন না। শক্ত শক্ত ডান্ডা নিয়ে আসবেন। কালকের মিছিলে যদি শক্ত ডান্ডা থাকত, তা হলে তোদের বাপের নাম ভুলিয়ে ছেড়ে দিত দুর্গাপুরের মানুষ।’’ এর পরেই পুলিশের উদ্দেশে কুকথা বলতে শোনা যায় তাঁকে। যা নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক মহলে আলোচনা শুরু হয়েছে ।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments