eaibanglai
Homeএই বাংলায়ছিনতাইয়ের কয়েক ঘণ্টার মধ্যেই উদ্ধার ট্রাক, ধৃত ৩

ছিনতাইয়ের কয়েক ঘণ্টার মধ্যেই উদ্ধার ট্রাক, ধৃত ৩

সন্তোষ মণ্ডল,আসানসোলঃ– ছিনতাইয়ের কয়েক ঘণ্টার মধ্যে ছিনতাই হওয়া ট্রাক উদ্ধার করল আসানসোলের উত্তর থানার পুলিশ। ঘটনায় গ্রেফতার করা হয়েছে ৩ দুষ্কৃতীকে। বৃহস্পতিবার সাংবাদিক বৈঠক করে পুরো বিষয়টি জানান আসানসোল দুর্গাপুর পুলিশের ডিসিপি (সেন্ট্রাল) ধ্রুব দাস।

জানা গেছে গত ১৮ সেপ্টেম্বর বুধবার কল্যাণেশ্বরী শিল্প তালুকে মাল নামিয়ে ট্রাকটি আসানসোলের ১৯ নম্বর জাতীয় সড়কের কুলটি থানার চৌরঙ্গী মোড়ে থামে। সেখানে ট্রাকটিকে দাঁড় করিয়ে চালক অলক কুমার, খালাসিকে সঙ্গে নিয়ে দুপুরের খাবার খাওয়ার ব্যবস্থা করছিলেন। সেই সময় আচমকাই পাঁচ দুষ্কৃতী তাদের উপর চড়াও হয়। কিছু বুঝে উঠার আগেই দুষ্কৃতীরা তাদের মারধর করে ট্রাকে তোলে এবং ভয় দেখিয়ে ট্রাক আসানসোলের দিকে নিয়ে যেতে বলে। ট্রাক যখন আসানসোল উত্তর থানার জুবিলি ব্রিজের কাছে পৌঁছায় তখন দুষ্কৃতীরা চালক ও খালাসিকে মারধর করে ট্রাক থেকে নামিয়ে দেয়। এর পরই চালক ও খালাসি আসানসোল উত্তর থানায় অভিযোগ দায়ের করেন। ‌

তদন্তে নেমে পুলিশ জানতে পারে ছিনতাই হওয়া ট্রাকটিকে ভানোড়া কোলিয়ারি এলাকায় লুকিয়ে রেখেছে দুষ্কৃতীরা। ‌ সঙ্গে সঙ্গে পুলিশের একটি দল সেখানে পৌঁছায়। সেখান থেকে ট্রাকটিকে উদ্ধার করার পাশাপাশি এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে শেখ আরমান, শেখ মোশারফ এবং শেখ নঈমকে গ্রেফতার করে পুলিশ। ‌ধৃত তিনজনকে বৃহস্পতিবার আসানসোল আদালতে তোলা হয়। ধৃতদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। জানা গেছে দুষ্কৃতীদের টিআই প্যারেড করানো হবে। তারপর ধৃতদের হেফাজতে নেবে পুলিশ।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments