eaibanglai
Homeএই বাংলায়দুর্গাপুর এসে রাজ্যের বন্যা পরিস্থিতি নিয়ে ফের কেন্দ্রকে তোপ মুখ্যমন্ত্রীর

দুর্গাপুর এসে রাজ্যের বন্যা পরিস্থিতি নিয়ে ফের কেন্দ্রকে তোপ মুখ্যমন্ত্রীর

নিজস্ব সংবাদদাতা,দুর্গাপুরঃ– “বানভাসি এলাকায় মৃত্যু হলে কোনও খোঁজ রাখেনা কেন্দ্র। শুধু ভোটের সময় ভোট চাইতে আসে। এই রাজনীতি মানুষ বুঝতে পারে।” দুর্গাপুরে এসে কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ তুলে এভাষাতেই ক্ষোভ উগড়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে সোমবার দুপুরে জেলা সফরে বেরিয়ে পূর্ব বর্ধমানে পৌঁছন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে বন্যা পরিস্থিতি খতিয়ে দেখে জেলাশাসকের কনফারেন্স হলে জেলা প্রশাসনের আধিকারিক ও মন্ত্রীদের নিয়ে বৈঠক করেন তিনি। এরপর তিনি সড়ক পথে দুর্গাপুর পৌঁছন। সেখানে প্রথমে তিনি ব্যারেজ সংলগ্ন সীতারামপুর মানার জলমগ্ন এলাকার বাসিন্দাদের সঙ্গে দেখা করে কথা বলেন। পরে তাঁদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন। দুর্গাপুর ব্যারাজও পরিদর্শন করেন তিনি। এরপরই কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ তুলে ক্ষোভ উড়ে দেন তিনি। তিনি বলেন, “দুর্গাপুর ব্যারাজে এখনও ডিভিসির ছাড়া জলের স্রোত বইছে। আর কাকে কাকে ডোবাবে আমরা জানি না। এই রাজ্যে কেন্দ্রের সংসদীয় প্রতিনিধি দল শুধু আসে তৃণমূলের বিরোধীতা করতে। আবাস যোজনা, একশো দিনের কাজ, রাস্তার কাজের ত্রুটি খুঁজতে। কিন্তু বন্যায় যখন মানুষ মারা যায়, তখন ওদের কেউ আসে না। কেউ খবরও নেয় না।”

এদিন দুর্গাপুর সার্কিট হাউসে রাত্রি যাপন করবেন মুখ্যমন্ত্রী। মানার কর্মসূচি সেরে সেখানেই পৌঁছয় মুখ্যমন্ত্রীর কনভয়। এদিনের কর্মসূচিতে মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন রাজ্যের মন্ত্রী প্রদীপ মজুমদার, মলয় ঘটক, পাণ্ডবেশ্বরের বিধায়ক তথা তৃণমূলের জেলা সভাপতি নরেন্দ্র নাথ চক্রবর্তী, বাঁকুড়ার সাংসদ অরূপ চক্রবর্তী, বড়জোড়ার বিধায়ক অলোক মুখার্জী সহ শাসক দলের একাধিক নেতৃত্ব।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments