eaibanglai
Homeএই বাংলায়উঁচু করে তৈরি হচ্ছে রাস্তা, কাজ বন্ধ করল স্থানীয়রা

উঁচু করে তৈরি হচ্ছে রাস্তা, কাজ বন্ধ করল স্থানীয়রা

সন্তোষ কুমার মণ্ডল,আসানসোলঃ- পূর্ত দপ্তরের ফান্ড থেকে প্রায় তিন কোটি টাকা খরচ করে তৈরি হচ্ছে রাস্তা। কিন্তু রাস্তা উঁচু করে তৈরি করা হচ্ছে , এই অভিযোগ তুলে রাস্তার কাজ বন্ধ করে দিলেন স্থানীয়রা। ঘটনা আসানসোলের সালানপুর ব্লকের আল্লাডি এলাকার।

আসানসোলের সালানপুর ব্লকের সিদাবাড়ি থেকে আল্লাডি মোড় পর্যন্ত পেভার ব্লক দিয়ে নির্মাণ করা হচ্ছে পাকা রাস্তা। শুক্রবার আল্লাডিতে ওই রাস্তার কাজ বন্ধ করে দেন স্থানীয় বাসিন্দা ও এলাকার দোকানদাররা। তাদের অভিযোগ পুরানো রাস্তার থেকে প্রায় ২ফুট উঁচু করে তৈরি করা হচ্ছে রাস্তা। যার ফলে বৃষ্টির জল রাস্তা দিয়ে নেমে বাড়িতে ও দোকানে ঢুকে যাচ্ছে। স্থানীয়দের দাবি তাঁরা রাস্তার কাজের দায়িত্ব পাওয়া ঠিকাদারকে অনেক বার অনুরোধ করেছিলেন রাস্তা ২ফুট গর্ত খুঁড়ে পেভার ব্লক বসানোর জন্য়। কিন্তু ঠিকাদার সেই অনুরোধে কান না দিয়ে নিজের মতো কাজ করছেন। স্থানীয়দের হুঁশিয়ারি ২ ফুট গর্ত খুঁড়ে রাস্তার নির্মাণ করা হোক, না হলে তাদের আন্দোলন চলবে।

যদিও কাজের দায়িত্বে থাকা ঠিকাদার সংস্থার সুপারভাইজার সাধন নায়েক জানান, টেন্ডারে যা বলা হয়েছে, তাঁরা সেভাবেই কাজ করছেন। রাস্তার পাশেই নর্দমা নির্মাণ করা হবে। তাই এখন সামান্য অসুবিধা হলেও ভবিষ্যতে এলাকার বাসিন্দাদের আর অসুবিধা হবে না। পাশাপাশি স্থানীয়দের কাজ বন্ধের বিষয়টি পূর্ত দপ্তরকে জানানো হয়েছে বলেও দাবি করেন তিনি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments