eaibanglai
Homeএই বাংলায়পুজোর আগে আকাশতরী ফাউন্ডেশনের বিশেষ উদ্যোগে

পুজোর আগে আকাশতরী ফাউন্ডেশনের বিশেষ উদ্যোগে

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ– সমাজসেবী সংগঠন আকাশতরী ফাউন্ডেশন উদ্যোগে পুজোর প্রাক্কালে বস্ত্র বিতরণ কর্মসূচি। এজোনের সি আর দাস অফিসে অনুষ্ঠিত এই কর্মসূচিতে লেখাপড়া সন্ধ্যাকালীন কোচিং সেন্টারের ৩০জন ছোট ছোট ছাত্র ছাত্রীদের নতুন জামা প্রদান করা হয়। পাশাপাশি ৭০ জন দুঃস্থ মহিলাকে নতুন বস্ত্র দেওয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই প্রাক্তন কাউন্সিলর ও বোরো চেয়ারম্যান রমা প্রসাদ হালদার ও রিনা চৌধুরী। রমা প্রসাদবাবু এই মহান উদ্যোগকে সাধুবাদ জানান এবং আগামীদিনে এই ধরণের সামাজিক নানাবিধ কর্মসূচীতে,সমাজের পাশে ও সাথে থাকার বার্তা দেন। অন্যদিকে রিনাদেবী আকাশতরীর সদস্যদের প্রশংসা করে বলেন, “কোভিডকালীন সময় থেকেই আকাশতরী বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে চলেছে । আমি সব সময় আকাশ তরীর পাশে আছি এবং সব রকমের সাহায্য করতেও প্রস্তুত।”

অন্যদিকে সংগঠনের সভাপতি বিশিষ্ট সমাজসেবী অসিত মণ্ডল ও সম্পাদক তথা বিশিষ্ট সমাজসেবক অভিজিৎ দাস জানান, তাঁদের ক্ষুদ্র সামর্থ্যে এই আয়োজন করেছেন। আগামী দিনে সহৃদয় ব্যক্তিগণ, প্রশাসন পাশে থাকলে আরও বৃহৎ আকারে সামাজিক সেবামূলক কাজকর্ম করবেন। পাশাপাশি পুজোর পরেই সংগঠনের পক্ষ থেকে মেগা রক্তদান শিবির আয়োজন করা হবে বলেও জানান তাঁরা।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments