eaibanglai
Homeএই বাংলায়'বাংলা নিজের মেয়ের বিচার চায়' বার্তা দিয়ে বিজেপির মিছিল

‘বাংলা নিজের মেয়ের বিচার চায়’ বার্তা দিয়ে বিজেপির মিছিল

সন্তোষ কুমার মণ্ডল, আসানসোলঃ- এবার কুলতলি কাণ্ডে মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে সোচ্চার হয়েছে রাজ্য বিজেপি। নারী নিরাপত্তা ও রাজ্যের আইন-শৃঙ্খলার ওপর প্রশ্ন তুলে শনিবার বিজেপির তরফে রাজ্য জুরে প্রতিবাদ মিছিলের ডাক দেওয়া হয়। সেই কর্মসূচির অন্তর্গত এদিন আসানসোলের বার্নপুরে প্রতিবাদ মিছিল হয়। ‘বাংলা নিজের মেয়ের বিচার চায়’ লেখা কালো টি-শার্ট পরে পথে নামেন বিজেপি কর্মী সমর্থকরা। বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের নেতৃত্বে এদিন বার্নপুর রোডের কোর্ট মোড় সংলগ্ন বিজেপির পার্টি অফিস থেকে মিছিল শুরু হয় এবং ভগৎ সিং মোড়ে গিয়ে শেষ হয়। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আসানসোল জেলা সভাপতি বাপ্পা চট্টোপাধ্যায় সহ বিজেপির কর্মী, সমর্থক ও মহিলা মোর্চার সদস্যরা।

এদিন কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় বলেন, “আরজি কর থেকে কুলতলির এইসব ঘটনা প্রমাণ করে যে পশ্চিমবঙ্গে আইনশৃঙ্খলা বলে কিছু নেই। এইসব ঘটনার দায় নিয়ে আমরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অবিলম্বে পদত্যাগের দাবি জানাচ্ছি।”

প্রসঙ্গত গত শুক্রবার জয়নগরের মহেশমারি বাগান এলাকায় গৃহশিক্ষকের কাছে পড়তে গিয়ে বাড়ি ফেরেনি কুলতলির ৯ বছরের নাবালিকা। সন্ধেবেলা বাড়ি ফেরার পথে সে নিখোঁজ হয়ে যায়। পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুঁজি করেও পাননি। অভিযোগ থানায় এই ঘটনার কথা বলা হলেও, পুলিশ প্রথমে তা গুরুত্ব দেয়নি। পরে এদিন রাতে এলাকার একটি পুকুরের পাশে ঝোপের মধ্যে পাওয়া যায় ছাত্রীর মৃতদেহ। এরপর এলাকার মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। অভিযোগ,নাবালিকাকে ধর্ষণ করে খুন করা হয়েছে। ঘটনার প্রতিবাদে মহেশমারি পুলিশ ফাঁড়িতে ভাঙচুর চলে। মোটরবাইক সহ অন্যান্য জিনিসে আগুন লাগিয়ে দেওয়া হয়। এমনকি পুলিশকে লক্ষ্য করে পাথর ছোঁড়া হয় বলেও অভিযোগ। পুলিশ উত্তেজিত জনতাকে নিয়ন্ত্রণ করতে লাঠিচার্জ করে। কিছু লোককে হেফাজতেও নেওয়া হয়। অন্য়দিকে ঘটনায় অভিযুক্ত এক ব্য়ক্তিকে গ্রেফতারও করে পুলিশ।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments