eaibanglai
Homeএই বাংলায়কংগ্রেসের থানা ঘেরাও কর্মসূচিতে কর্মীদের মধ্যে বচসা ধাক্কাধাক্কি

কংগ্রেসের থানা ঘেরাও কর্মসূচিতে কর্মীদের মধ্যে বচসা ধাক্কাধাক্কি

সন্তোষ কুমার মণ্ডল,আসানসোলঃ– কংগ্রেসের থানা ঘেরাও কর্মসূচির মধ্যেই দলের দুই গোষ্ঠীর মধ্যে শুরু হয়ে গেল বচসা ও ধাক্কাধাক্কি। এমনই ছবি উঠে এল কুলটিতে থানা চত্বরে। পরিস্থতি এতদূর গড়ায় যে পুলিশকে হস্তক্ষেপ করতে হয়। স্বাভাবিক ভাবেই এই ঘটনায় রীতিমতো অস্বস্তিতে পশ্চিম বর্ধমান জেলা কংগ্রেস নেতৃত্ব।

প্রসঙ্গত রাজ্যে আইনশৃঙ্খলার অবনতি, লাগাতার নারী নির্যাতন, ধর্ষণ ও খুনের ঘটনার প্রতিবাদে শনিবার পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেসের আহ্বানে রাজ্য ব্যাপী থানা ঘেরাওয়ের ডাক দেওয়া হয়েছিলো। সেই মতো এদিন আসানসোলের কুলটি ব্লক কংগ্রেসের পক্ষ থেকে কুলটি থানা ঘেরাও কর্মসূচি নেওয়া হয়েছিলো। নেতৃত্বে ছিলেন কুলটি ব্লক কংগ্রেসের সভাপতি সুকান্ত দাস।

জানা গেছে, এদিন কুলটির নিয়ামতপুর ফাঁড়ি ঘেরাও কর্মসূচি নেওয়া হয়েছিলো কংগ্রেস নেতা রাজেশ্বর শর্মার নেতৃত্বে। থানা ঘেরাও কর্মসূচি শেষ হওয়ার পর কুলটি ব্লক কংগ্রেস সভাপতি সুকান্ত দাস সহ কংগ্রেসের কর্মী সমর্থকরা নিয়ামতপুর ফাঁড়িতে পৌঁছান। এরপরই তাদের মধ্যে শুরু হয়ে যায় বচসা। দুই গোষ্ঠীর নেতা ও কর্মীরা নিজেদের মধ্যে ধাক্কাধাক্কিতে জড়িয়ে পড়েন। দুপক্ষকে সরিয়ে কোনমতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে নিয়ামতপুর ফাঁড়ির পুলিশ।

এদিনের ঘটনা প্রসঙ্গে রাজেশ্বর শর্মা বলেন, “যারা এই ধরনের কাজ করে তারা কংগ্রেসের কেউ নয়। আমি এই ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেবো।” যদিও অন্য গোষ্ঠীর তরফে এই বিষয়ে কোন মন্তব্য করা হয় নি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments