eaibanglai
Homeএই বাংলায়আসানসোলে ডাক্তার দেখাতে এসে অপহৃত ঝাড়খণ্ডের ব্যবসায়ী, ধৃত ৫

আসানসোলে ডাক্তার দেখাতে এসে অপহৃত ঝাড়খণ্ডের ব্যবসায়ী, ধৃত ৫

সন্তোষ কুমার মণ্ডল,আসানসোলঃ– সম্প্রতি প্রকাশ্য দিবালোকে আসানসোল দক্ষিণ থানার কুমারপুরে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের সিপি অফিসের অদূরে ঝাড়খণ্ডের ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ ওঠে। ঘটনার তদন্তে নেমে ঝাড়খণ্ড আন্তঃরাজ্য কিডন্যাপিং গ্যাংয়ের ৫ জনকে গ্রেফতার করল আসানসোল দক্ষিণ থানার পুলিশ। বুধবার দুপুরে আসানসোল দক্ষিণ থানায় এক সাংবাদিক বৈঠক করে গোটা ঘটনাটি নিয়ে তথ্য দেন ডিসিপি (সেন্ট্রাল) ধ্রুব দাস।

জানা যায় গত ২০ অক্টোবর রবিবার সকালে ঝাড়খণ্ডের দেওঘর জেলার আসনবনি থানার চিত্রা এলাকার বাসিন্দা পেশায় ব্যবসায়ী নকুল মন্ডল আসানসোলের কুমারপুরের সিপি অফিসের কাছে ডাক্তার দেখাতে এসেছিলেন। তার সঙ্গে ছিলেন এক আত্মীয় ও এক বন্ধু। অভিযোগ সেখান থেকেই রবিবার সকাল দশটা নাগাদ তাকে অপহরণ করে দুষ্কৃতীরা। এরপর তারা ব্যবসায়ীর মা উষাদেবীকে ফোন করে ২৫ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে। মুক্তিপন নিয়ে রফা না হওয়ায় উষাদেবী আসানসোল দক্ষিণ থানায় অভিযোগ দায়ের করেন। এদিকে অপহরনের পরদিনই সোমবার ভোররাতে কুলটি ও সালানপুর থানার ১৯ নং জাতীয় সড়কে অপহৃত ব্যবসায়ীকে ছেড়ে দেয় অপহরণকারীরা। পরে তাকে পুলিশ উদ্ধার করে। যদিও অপহরণের ঘটনার তদন্ত জারি রাখে পুলিশ এবং ওই ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করে,সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে ও নানা সোর্স কাজে লাগিয়ে মঙ্গলবার রাতে বাংলা ঝাড়খণ্ড আন্তঃরাজ্য কিডন্যাপিং গ্যাংয়ের ৫ জনকে গ্রেফতার করে। ধৃতদের মধ্যে তিন জন আসানসোলের বিভিন্ন থানা এলাকার বাসিন্দা। পাশাপাশি অপহরণের ঘটনায় ব্যবহৃত হওয়া একটি চারচাকা গাড়ি ও দুটি মোটরবাইক পুলিশ আটক করেছে।

পুলিশ জানায়, এই অপহরণের ছক ঝাড়খণ্ডে করা হয়েছিলো। তাই এই অপহরণকাণ্ডে ঝাড়খণ্ডের কোন অপহরণ চক্র যুক্ত রয়েছে বলে প্রাথমিক অনুমান পুলিশের।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments