eaibanglai
Homeএই বাংলায়উপনির্বাচনে বিজেপি প্রার্থীকে জালি তৃণমূল বলে আক্রমণ সাংসদের

উপনির্বাচনে বিজেপি প্রার্থীকে জালি তৃণমূল বলে আক্রমণ সাংসদের

সংবাদদাতা,বাঁকুড়াঃ- সামনেই তালডাংরা বিধানসভার উপনির্বাচন। জোর কদমে চলছে রাজনৈতিক দলগুলির প্রচার। এরই মধ্যে প্রচারে এসে তৃণমূল সাংসদরে মন্তব্য ঘিরে শুরু হয়েছে তরজা। এই কেন্দ্রে তৃণমূলের প্রার্থী হয়েছেন সিমলাপালের ফাল্গুনী সিংহ। বিজেপি প্রার্থী হয়েছেন অনন্যা রায় চক্রবর্তী।

শনিবার বাঁকুড়ার তালডাংরা বিধানসভার উপনির্বাচনের প্রচারে এসে প্রার্থীর সমর্থনে ব্রজরাজপুরে কর্মী বৈঠকে যোগ দেন বাঁকুড়ার সাংসদ তৃণমূল অরূপ চক্রবর্তী। আর সেখানে তিনি বলেন, “বিজেপি প্রার্থীর গা থেকে এখনও তৃণমূলের গন্ধ যায়নি। ও তো তৃণমূলের হয়ে লড়াই করে জিতেছিল। ওর তো রাজনৈতিক জন্মই হয়েছে তৃণমূল থেকে। এটা বাস্তব জিনিস। বিজেপি ভাবুক কাকে ভোট দেবে অরিজিনাল তৃণমূলকে না কি ডুপলিকেট তৃণমূলমূলকে?”

অন্যদিকে সাংসদের ওই আক্রমণের জবাব দিতে গিয়ে বিজেপি প্রার্থী অনন্যা রায় চক্রবর্তী বলেন, ” একদমই ঠিক বলেছেন দাদা। উনি তো তৃণমূলকে জালি বলেছেন। ভালো বলেছেন।” পাশাপাশি তিনি যোগ করেন, “যিনি তৃণমূলের হয়ে দাঁড়িয়েছেন তিনি সিপিএম ঘরানার মানুষ। এগুলো নির্বাচনের ক্ষেত্রে কোনোভাবে প্রভাব ফেলবে বলে মনে হয় না। আসলে আমার গা থেকে নির্দলের গন্ধ যায়নি। কারণ আগে আমি ইনডিপেনডেন্ট কাউন্সিলর ছিলাম, তারপরে আমি বিজেপি যোগ দিয়েছি।”

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments