eaibanglai
Homeএই বাংলায়দুর্ঘটনা এড়াতে জাতীয় সড়কে বিশেষ অভিযান

দুর্ঘটনা এড়াতে জাতীয় সড়কে বিশেষ অভিযান

সংবাদদাতা,আসানসোলঃ- জাতীয় সড়কে অটো-টোটো চলায় নিষেধাজ্ঞা থাকলেও দিন কয়েক আগে আসানসোলের দু’নম্বর জাতীয়সড়কের ওপর এথোড়া মোড় লাগোয়া এলাকায় মালবাহী কন্টেনার ট্রাক ও অটোর সংঘর্ষে ভহাবহ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় অটো চালকের, জখম হন অটোর দুই যাত্রী।

ওই ঘটনার পর থেকে দুর্ঘটনা এড়াতে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ট্রাফিক কন্ট্রোলের পক্ষ থেকে ট্রাফিক আইন ও অটো টোটো রুট মানার ক্ষেত্রে বিশেষ নজরদারি শুরু হয়েছে। মঙ্গলবার সকালে কুলটি থানার চৌরঙ্গি ফাঁড়ির পুলিশ ও কুলটি ট্রাফিক গার্ডের পক্ষ থেকে এক বিশেষ অভিযান চালানো হয় দুনম্বর জাতীয় সড়কের পশ্চিমবাংলা ও ঝাড়খন্ড সীমান্ত ডুবুরডিহি চেকপোষ্টে । যেখানে ঝাড়খণ্ড থেকে আগত যাত্রীবাহীও মালবাহী অটোগুলিকে দাঁড় করিয়ে জাতীয় সড়কে চলাচল না করার জন্য সচেতন করা হয়। একইসাথে অটো চালকদের অটোর জন্য নির্দিষ্ট করা রুট মেনে চলার নির্দেশ দেওয়া হয় এবং ঝাড়খন্ডের দিক থেকে আগত অটোগুলিকে পুনরায় ঘুরিয়ে দেওয়া হয়।

এদিনের এই অভিযানে উপস্থিত ছিলেন চৌরাঙ্গি ফাঁড়ির ভারপ্রাপ্ত আধিকারিক অলোকেশ ব্যানার্জী সহ কুলটি ট্রাফিক গার্ডের পুলিশ আধিকারিক ও কর্মীরা।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments