eaibanglai
Homeএই বাংলায়এবার কি অনুব্রত মণ্ডলও গ্রেফতার হবেন ইডির হাতে

এবার কি অনুব্রত মণ্ডলও গ্রেফতার হবেন ইডির হাতে

সংবাদদাতা,আসানসোলঃ– বৃহস্পতিবার গরুপাচার কাণ্ডে অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করতে আসানসোল সংশোধনাগারে পৌঁছল ইডির তিন সদস্যের বিশেষ দল। এদিন বেলা ১১.২৫ টা নাগাদ বিভিন্ন নথি,ল্যাপটপ, প্রিন্টার সহ বিভিন্ন জিনিস পত্র নিয়ে সংশোধনাগারে ঢোকে ইডির বিশেষ দলটি।

গতকাল রাতেই দিল্লি থেকে ইডির তিন তদন্তকারী আধিকারীক কলকতায় এসে পৌঁছন। বিপুল সম্পত্তি ও টাকার লেনদেন সম্পর্কে অনুব্রত মণ্ডলকে জেরা করা হতে পারে বলে সূত্রের খবর। প্রসঙ্গত চলতি মাসের ১১ নভেম্বর আসানসোলের সিবিআইয়ের বিশেষ আদালতে অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করার জন্য অনুমতি পেয়েছিল ইডি। এই প্রথমবার তৃণমূলের এই হেভিওয়েট নেতাকে আসানসোলের সংশোধনাগারে জিজ্ঞাসাবাদ করছে ইডি। পাশপাশি ইডির আধিকারিকরা অনুব্রত মণ্ডলকে দিল্লি নিয়ে গিয়েও জেরা করার আবেদন জানাতে পারেন বলে সূত্রের খবর।

এর আগে গত ৭ অক্টোবর অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গেল হোসেনকে আসানসোলের সংশোধনাগারে জেরা করে ইডি এবং সেইদিনই তাঁকে অ্যারেস্টও করেন ইডির আধিকারিকরা। এরপর আদালতের অনুমতি নিয়ে ২১ অক্টোবর তাঁকে আসানসোল সংশোধনাগার থেকে দিল্লির নিয়ে যাওয়া হয় জেরা করার জন্য। তার পর থেকেই সাইগেল হোসেনের ঠাঁই হয় দিল্লির তিহার জেল। তবে কি অনুব্রত মণ্ডলকেও দিল্লি নিয়ে যাওয়া হবে জিজ্ঞাসাবাদের জন্য। এখন এই প্রশ্নটাই ঘোরা ফেরা করছে আসানসোল সংশোধনাগারের আনাচে কানাচে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments