eaibanglai
Homeএই বাংলায়বিজেপি কর্মীর বাড়িতে হামলার অভিযোগ জয়ী তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে

বিজেপি কর্মীর বাড়িতে হামলার অভিযোগ জয়ী তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে

সংবাদদাতা,বাঁকুড়াঃ– আসানসোলের সালানপুরে এক বিজেপি কর্মীকে মারধর করার অভিযোগ উঠল এলাকার জয়ী তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে। ঘটনার প্রতিবাদে সরব হয়েছেন আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পাল এবং অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে শনিবার দুপুরে সালানপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অন্যদিকে বিজেপির এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যে বলে দাবি করেছেন অভিযুক্ত তৃণমূল নেত্রী।

ঘটনা প্রসঙ্গে জানা যায় এবারের পঞ্চায়েত ভোটে সালানপুর থানার অন্তর্গত কালীতলা এলাকা থেকে বিজেপির প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন ঝর্ণা রুইদাস। অপর দিকে তৃণমূলের হয়ে দাঁড়িয়েছিলেন নিরুপমা রুইদাস। নির্বাচনে বিজেপি প্রার্থী ঝর্ণা হেরে যান ও তৃণমূলের নিরুপমা জিতে যান। অভিযোগ গতকাল নিরুপমা রুইদাস তার দলবল নিয়ে ঝর্ণা রুইদাসের বাড়িতে হামলা চালায় এবং বাড়ির সকলকে মারধর করে।

অগ্নিমিত্রা পাল এদিন শাসক দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে বলেন, পঞ্চায়েত নির্বাচনের আগে থেকেই সালানপুরের তৃণমূলের গুন্ডা বাহিনী বিজেপির কর্মীদের উপর হামলা চালাচ্ছে। নির্বাচনের দিন হারিসাডি গ্রামে এক বিজেপির প্রার্থীর বাড়ি হামলা চালিয়ে তাকে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়। এদিন থানায় অভিযোগ দায়েরের পাশাপাশি শাসক দলের হামলার শিকার হওয়া বিজেপি কর্মীদের সঙ্গে দেখাও করেন বিজেপি বিধায়ক ও তাদের উৎসাহ দিতে সংবর্ধনা দেন।

অন্যদিকে তৃণমূলের জয়ী প্রার্থী নিরুপমা জানান বিজেপির অভিযোগ একেবারে মিথ্যা। তারা পারিবারিক ঝামেলাকে রাজনৈতিক রঙ চাপানোর চেষ্টা করছে। তার পাল্টা অভিযোগ ঝর্ণা রুইদাসের সাথে পাড়ার অন্য এক মহিলার ঝামেলা বাঁধে সেইসময় তাদের ঝামেলা আটকাতে গেলে তাকেও মারধর করা হয়। এর মধ্যে রাজনৈতিক কোনো কারণ নেই বলেই দাবি করেন জয়ী তৃণমূল প্রার্থী।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments