eaibanglai
Homeএই বাংলায়দুর্গাপুরে বিজেপির পথ অবরোধ

দুর্গাপুরে বিজেপির পথ অবরোধ

নিজস্ব সংবাদদাতা,দুর্গাপুরঃ– নিকাশি ব্যবস্থা ভেঙে পড়ায় নর্দমার নোংরা জল জমা হচ্ছে গুরুত্বপূর্ণ রাস্তায়। ফলে খানাখন্দে ভরা রাস্তায় জল জমে দেখা দিচ্ছি বিপত্তি। নিত্যদিন দুর্ঘটনার কবলে পড়তে হচ্ছে যাত্রীদের। এমনই বেহাল অবস্থা দুর্গাপুরের মুচিপাড়া থেকে মার্টিন লুথার সরণি হয়ে ইন্দোআমেরিকান মোড় যাওয়ার রাস্তা। এই অভিযোগে বুধবার সকালে ওই রাস্তা অবরোধে নামে দুর্গাপুরের ২৭ নম্বর ওয়ার্ডের বিজেপি কর্মী সমর্থকরা।

দুর্গাপুরের বিজেপি নেতা অমিতাভ বন্দ্যোপাধ্যায়ের বলেন,”আমরা চিঠি করে এই রাস্তা সংস্কার ও বেহাল নিকাশি নালা সংস্কারের দাবি করেছি। একাধিক বার দুর্গাপুর নগর নিগম কর্তৃপক্ষকে এবং আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদকে জানানোর পরেও কোন কাজ হয়নি। তাই আমরা বাধ্য হয়ে পথ অবরোধ করেছি। দ্রুত এই রাস্তা এবং নিকাশী নালা সংস্কার করা না হলে লাগাতার আন্দোলনের পথে হাঁটবো।”

বিষয়টি নিয়ে দুর্গাপুর নগর নিগমের প্রশাসক মন্ডলীর চেয়ারপার্সেন অনিন্দিতা মুখোপাধ্যায় বলেন,”প্রচন্ড বৃষ্টি হলে কিছু কিছু নিকাশী নালার জল উপচে পড়ে। আবার যাতায়াতের সুবিধার্থে অনেকে নিকাশি নালার উপর স্লাব এবং অবৈধ নির্মাণ করে। সেই জন্য এই সমস্যা দেখা দেয়। তবে সাধারণ মানুষের যাতে কোন সমস্যা না হয় সেদিকে আমাদের কর্মীরা নজরদারি চালায়। ওই এলাকাবাসীর যে সমস্যা রয়েছে সেই নিকাশী নালা সাফ এবং সংস্কারের কাজ শুরু হয়েছে । দ্রুত সমস্যারও সমাধান হয়ে যাবে।” দুর্গাপুর নগর নিগমের নিকাশি ব্যবস্থার সুপারভাইজার তাপস চট্টোপাধ্যায় বলেন,”বৃষ্টি হওয়ার জন্য এই সমস্যা দেখা দিচ্ছে। কাজ শুরু হয়েছে। দুমাসের মধ্যে এই কাজ শেষ হয়ে গেলেই সমস্যার সমাধান হয়ে যাবে।”

এদিন প্রায় ১৫ মিনিট ধরে চলে অবরোধ। পরে নিউ টাউনশিপ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেয় ।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments