eaibanglai
Homeএই বাংলায়বাইক বিস্ফোরণে মৃত্যু, বিস্ফোরক বহনের অভিযোগ

বাইক বিস্ফোরণে মৃত্যু, বিস্ফোরক বহনের অভিযোগ

সংবাদদাতা,বাঁকুড়াঃ– বাঁকুড়ার শালতোড়ায় ভয়াবহ বিস্ফোরণে মৃত্যু হল এক ব্যক্তির। মৃত ব্যক্তির নাম জয়দেব মণ্ডল। বাড়ি শালতোড়া থানারই ঝনকা এলাকায়। অন্যদিকে এই বিস্ফোরণ নিয়ে রহস্য দানা বেঁধেছে। প্রাথমিক ভাবে বাইক বিস্ফোরণে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জানা গেলেও কীভাবে সাধারণ বাইকে এত বড় বিস্ফোরণ ঘটল তা নিয়ে প্রশ্ন উঠেছে। বিষয়টি নিয়ে সরব হয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তানি দাবি করেছেন ওই ব্যক্তি বাইকে করে বিস্ফোরক বহন করছিলেন।

জানা গেছে শুক্রবার রাতে জয়দেব মণ্ডল নামে ওই ব্যক্তি বাইকে করে শালতোড়া থানার লাপাহাড়ি এলাকা দিয়ে যাচ্ছিলেন। যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটি রাস্তার পাশে পড়ে যায় এবং সঙ্গে সঙ্গে প্রবল বিস্ফোরণ ঘটে। ঘটনায় গুরুতর জখম হন জয়দেব মণ্ডল। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শালতোড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। পরে তাঁকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

অন্যদিকে কীভাবে এই বিস্ফোরণ ঘটল, ওই ব্যক্তি বাইকে করে বিস্ফোরক বহন করছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। যদিও রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এক্স হ্যন্ডেলে ঘটনাস্থলের একটি ছবি শেয়ার করে অভিযোগ করেন এলাকায় অবৈধ পাথর খাদানের জন্য ওই ব্যক্তি বাইকে করে জিলেটিন স্টিক বা ডিনামাইটের মতো বড়সড় বিস্ফোরক বহন করছিলেন। সেই সময়ই ওই বিস্ফোরণ ঘটে। পাশাপাশি তিনি অভিযোগ করেন পুলিশ ঘটনা ধামাচাপা দিতে দ্রুততার সাথে দেহ পুড়িয়ে ফেলার চেষ্টা করছে। এই ঘটনার সাথে শাসক যোগের অভিযোগও তুলেছেন তিনি। একই অভিযোগ তুলেছেন স্থানীয় বিজেপি বিধায়ক চন্দনা বাউরীও।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments