eaibanglai
Homeএই বাংলায়দুর্গাপুর থেকে রহস্যজনক নিখোঁজ উদয়মান ভলিবল খেলোয়াড়

দুর্গাপুর থেকে রহস্যজনক নিখোঁজ উদয়মান ভলিবল খেলোয়াড়

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুর:- শিল্পাঞ্চল দুর্গাপুর দ্রুতগতিতে এগিয়ে চলেছে নগর উন্নয়নের পথে । একের পর এক শপিংমল, ঝা চকচকে নামকরা রেস্তোরা, নামিদামি ব্র্যান্ডেড হোটেল সহ কেন্দ্রীয় , রাজ্য তথা বেসরকারি সংস্থার একাধিক মুখ্য কার্যালয় বেড়েই চলেছে দিন প্রতিদিন। শিল্পাঞ্চলের এই গতিকে যেন লাগাম দিতে তৎপর হয়ে পড়েছে বিহার, ঝারখান্ড ও ইউপির কুখ্যাত গ্যাংস্টাররা। আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের অন্তর্গত এলাকায় এখন নিত্যদিন চুরি, ডাকাতি, খুন, অপহরণ সহ একাধিক অপরাধী মামলার তালিকা বেড়েছে। কয়েকদিন আগেই শিল্পাঞ্চলের দুর্গাপুর থানা এলাকার তিলক রোড সংলগ্ন ময়দান থেকে অপহরণ করা হয় দু বছর বয়সী এক ছোট্ট শিশু কন্যাকে। পুলিশের সাঁড়াশি অভিযানের ফলে একদিন পরেই অপহরণকারীরা ওই শিশু কন্যাটিকে পুনরায় তিলক রোড ময়দানে ছেড়ে দিয়ে যেতে বাধ্য হয়। এই ঘটনার মাত্র কয়েক ঘণ্টা পরেই শিল্পাঞ্চল দুর্গাপুরের উদীয়মান খ্যাতনামা ভলিবল খেলোয়াড় সমীর পন্ডিত হঠাৎই নিখোঁজ হয়ে যান রহস্যজনক ভাবে।

সূত্র মারফত জানা গেছে, সমীর পন্ডিত নামক ২৬ বছর বয়সের এক যুবক যিনি কিনা দুর্গাপুর তথা রাজ্যের উদীয়মান একজন খ্যাতনামা ভলিবল খেলোয়াড় হঠাৎই রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে যান ২১শে জুন বিকেল ৫টা নাগাদ তার নিজের বাড়ি ইস্পাত নগরী বি-জোন সংলগ্ন ইস্পাত পল্লী এলাকা থেকে। জানা গেছে সমীর পন্ডিত তার দাদুর কপিল পন্ডিতের সাথে ইস্পাত নগরীর বি-জোন এলাকার ইস্পাত পল্লী খাটাল এলাকায় বসবাস করেন। দাদু কপিল পন্ডিত পেশায় দুধ বিক্রেতা হলেও দাদুর সেই পেশাকে না বেছে সমীর পন্ডিত খেলাধুলাকেই নিজের জীবনের অঙ্গ হিসেবে বেছে নিয়েছিলেন। ইস্পাত নগরী বি-জোনের তানসেন ভলিবল ক্লাবের তিনি একজন অত্যন্ত নামকরা খেলোয়াড়।

একটি সূত্র মারফত জানা গেছে, এই সমীর পন্ডিতের রহস্যজনক নিখোঁজের পেছনে নাকি দুর্গাপুরের সেপকো এলাকার এক ব্যক্তির হাত রয়েছে। সূত্র মারফত এও জানা যায় দুর্গাপুরের সেপকো টাউনশিপের ওই ব্যক্তি নাকি তার কোন ব্যক্তিগত পারিবারিক কারণ এর জন্য সমীর পন্ডিতের ওপর রুষ্ট ছিলেন। জানা গেছে যে, যেদিন সমীর পণ্ডিত নিখোঁজ হয়ে যান সেই দিন বিকেল ৫টা নাগাদ তারই কোন পরিচিত ব্যক্তি তাকে তার বাড়ি থেকে ডেকে একটি বুলেরো গাড়িতে করে নাকি অজানা কোন স্থানে নিয়ে যায়। রাত পেরিয়ে গেলেও আদরের নাতি সমীর পন্ডিত বাড়িতে না ফেরার ফলে তার দাদু কপিল পন্ডিত দুর্গাপুর ইস্পাত নগরীর বি-জোন পুলিশ স্টেশনে একটি নিখোঁজ ডায়েরি করেন। পুলিশের একটি সূত্র মারফত জানা গেছে, এখনো পর্যন্ত এই রহস্যজনক নিখোঁজ এর পেছনে কারা রয়েছে তা চিহ্নিত করা যায়নি। তবে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের একাধিক দক্ষ পুলিশ আধিকারিকরা ইতিমধ্যেই ওই উদীয়মান তরুণ খ্যাতনামা ভলিবল খেলোয়াড়কে খুঁজে বের করার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এদিকে ইস্পাত পল্লী এলাকায় সমীর পন্ডিতের হঠাৎ রহস্যজনক ভাবে নিখোঁজ হওয়ার পেছনে সেপকো টাউনশিপের ওই বাসিন্দার দিকেই আঙ্গুল তুলেছেন। স্থানীয় বাসিন্দাদের দাবি অবিলম্বে ওই ব্যক্তিকে হেফাজতে নিয়ে পুলিশ যেন জিজ্ঞাসাবাদ করে সমীর পন্ডিতকে অক্ষত অবস্থায় তার দাদুর কাছে ফিরিয়ে দেয়। পুলিশ সূত্রে জানা গেছে তদন্ত চলছে ।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments