eaibanglai
Homeএই বাংলায়পুর নিগমের উদ্যোগে খোলা হচ্ছে সুফল বাংলা স্টল

পুর নিগমের উদ্যোগে খোলা হচ্ছে সুফল বাংলা স্টল

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ– সবজির চড়া দামে হিমশিম অবস্থা সাধারণ মধ্যবিত্ত থেকে নিম্নবিত্ত মানুষের। একদিকে যখন দাম বেড়েছে সবজির তখন আবার আলু পেঁয়াজ ভিন রাজ্যে পাচার হচ্ছে বলে অভিযোগ। এই পরিস্থিতিতে সাধারণ মানুষকে একটু স্বস্তি দিতে বিশেষ উদ্যোগ নিল দুর্গাপুর পুরনিগম। শনিবার পুর নিগমের উদ্যোগে দুর্গাপুরের মুচিপাড়া বাজারে খোলা হলো সুফল বাংলার স্টল। উদ্বোধন করলেন প্রশাসক মণ্ডলীর প্রধান অনিন্দিতা মুখোপাধ্যায়, সদস্য রাখি তিওয়ারি, ধর্মেন্দ্র যাদব ও পুরনিগমের কমিশনার আবুল কালাম আজাদ।

প্রশাসক মণ্ডলীর প্রধান অনিন্দিতা মুখোপাধ্যায় এদিন জানান,সাধারণ মানুষ যাতে কম দামে সবজি কিনতে পারে তার জন্য পুরসভার বিভিন্ন এলাকায় খোলা হচ্ছে সুফল বাংলার স্টল। পুরনিগমের পাঁচটি বোরো এলাকাতে এই স্টল খোলা হচ্ছে। এছাড়াও বাজারে বাজারে চড়া দামে সবজি বিক্রি রুখতে বাড়ানো হয়েছে নজরদারি।

প্রসঙ্গ সবজির কালোবাজারি আর চড়া দামে বিক্রি রুখতে সম্প্রতি নব্বানে বৈঠক করে প্রাশাসনকে কড়া নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। এরপরই রাজ্য সরকারের উদ্যোগে রাজ্যের বিভিন্ন প্রান্তে সুফল বাংলার স্টল বসানোর উদ্যোগ নেওয়া হয়। এবার দুর্গাপুর পুর নিগমও সেই উদ্যোগ গ্রহণ করল।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments