eaibanglai
Homeএই বাংলায়দুর্গাপুরে ট্রাক সহ চালককে অপহরণের অভিযোগ

দুর্গাপুরে ট্রাক সহ চালককে অপহরণের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা,দুর্গাপুরঃ– ট্রাকসহ চালককে অপহরণের অভিযোগ উঠল দুর্গাপুরের ২৯ নম্বর ওয়ার্ডের সগড়ভাঙা সংলগ্ন বনফুল সরণির এক বেসরকারি কারখানার বিরুদ্ধে। প্রতিবাদে ওই বেসরকারি কারখানার গেট বন্ধ করে আন্দোলনে সরব হল ভূঁইয়া সমাজ, যাদব সমাজ, বাউরী সমাজ সহ আরো বেশ কয়েকটি সংগঠনের সদস্যরা।

জানা গেছে রানীগঞ্জের শীতলদাস এলাকার বাসিন্দা শঙ্কর রাম দুর্গাপুরের ওই বেসরকারি কারখানায় পণ্য সরবরাহের কাজ করেন। সপ্তাহখানেক আগে কাজের সূত্রেই ওই কারখানায় ট্রাক নিয়ে ঢুকেছিলেন চালক শঙ্কর রাম। অভিযোগ তারপর থেকে গত সাতদিন ধরে তাঁর আর খোঁজ মেলেনি। খোঁজ খবর করে হদিশ না মেলায় প্রশাসনেরও দ্বারস্থ হয় নিখোঁজ চালকের পরিবারের লোকজন। কিন্তু তার পরেও শঙ্কর রামের খোঁজ মেলেনি। খোঁজ মেলেনি তার সঙ্গে থাকা ট্রাকটিরও। অবশেষে গোপন সূত্রে খবর পেয়ে সোমবার দুর্গাপুরের ওই বেসরকারি কারখানা থেকে নিখোঁজ চালককে উদ্ধার করে পুলিশ।

বিষয়টি জানা জানি হতেই সোমবার দুপুর থেকে ওই কারখানা কর্তৃপক্ষের বিরুদ্ধে অপহরণের অভিযোগ তুলে কারখানার মূল গেট বন্ধ করে বিক্ষোভ দেখাতে থাকে বাউরী সমাজ ভূঁইয়া সমাজ যাদব সমাজ সহ আরো বেশ কয়েকটি সংগঠনের সদস্যরা এবং ট্রাক চালক ও মালিকেরা। কেন কারখানা কর্তৃপক্ষ শঙ্কর রাম নামে ওই চালককে আটকে রাখল তার জবাব দাবি করতে থাকেন বিক্ষোভকারীরা। ঘন্টা দুয়েক ধরে চলে বিক্ষোভ আন্দোলন। অবশেষে কোকওভেন থানার পুলিশের মধ্যস্থতায় পরিস্থিতি স্বাভাবিক হয়।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments