eaibanglai
Homeএই বাংলায়তৃণমূল বিধায়কের বিরুদ্ধে প্রকাশ্যে ক্ষোভ উগড়ালেন দলেরই কাউন্সিলর

তৃণমূল বিধায়কের বিরুদ্ধে প্রকাশ্যে ক্ষোভ উগড়ালেন দলেরই কাউন্সিলর

সংবাদদাতা, আসানসোলঃ– তৃণমূল বিধায়েকর বিরুদ্ধে সরব হলেন খোদ তৃণমূল কাউন্সিলর। সাংবাদিক বৈঠক করে উক্ত বিধায়কের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন আসানসোল পৌরনিগমের ৭৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অশোক রুদ্র। রানীগঞ্জের বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রকাশ্যেই তাকে উপেক্ষা করার অভিযোগ আনলেন অশোকবাবু। আর বিষয়টি নিয়ে আসানসোলের তৃণমূলের অন্দরের গোষ্ঠীদ্বন্দ্বের বিষয়টি সামনে চলে এসেছে।

এদিন এক সাংবাদিক বৈঠক করে কাউন্সিলার অশোক রুদ্র অভিযোগ করেন, তাপস বন্দ্যোপাধ্যায় রানীগঞ্জের বিধায়ক হলেও তিনি বার্নপুরের বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিচ্ছেন এবং স্থানীয় পৌরপিতা বা কাউন্সিলর অশোক রুদ্রকে যাতে এলাকার কোনো অনুষ্ঠানে ডাকা না হয় সেই নির্দেশ দিচ্ছেন সংগঠকদের। শুধু তাই নয় অশোকবাবুর দাবি তাপসবাবু যে সমস্ত অনুষ্ঠানে যান সেখানে অন্য কাউন্সিলরদের ডাকা হলেও, তাকে ডাকা হয় না। বিষয়টি তিনি ইতিমধ্যেই মেয়র তথা বিধায়ক বিধান উপাধ্যায় এবং জেলা সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তীকে জানিয়েছেন বলেও দাবি করেছেন।

অন্যদিকে রানীগঞ্জের বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায়কে বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে পাল্টা এই ধরণের অভিযোগকে ছোট ছেলের উক্ত বলে কটাক্ষ করেন। তিনি বলেন, “কে কাকে ডাকবে, তা তাদের ব্যক্তিগত বিষয়। সংগঠকরা ওনাকে না ডাকলে আমি কি করতে পারি?” তিনি আরও বলেন, “এই ধরনের মন্তব্য করা থেকে বিরত থাকা উচিৎ।”

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments