eaibanglai
Homeএই বাংলায়আসানসোল সংশোধনাগারের বন্দির পুরুলিয়ায় মৃত্যু, উঠছে প্রশ্ন

আসানসোল সংশোধনাগারের বন্দির পুরুলিয়ায় মৃত্যু, উঠছে প্রশ্ন

সংবাদদাতা,আসানসলঃ– পুরুলিয়ায় আসানসোল সংশোধনাগারের এক বন্দির অস্বাভাবিক মৃত্যু ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। মৃত বন্দির নাম শেখ রবিউল আলম ওরফে জান ই আলম, বয়স ২৮ বছর।

ঘটনা প্রসঙ্গে জানা যায় আসানসোলের ৮২ নম্নর ওয়ার্ডের পাঁচিল মহল্লার বাসিন্দা শেখ রবিউলকে গত ৪ সেপ্টেম্বর গ্রেফতার করে হীরাপুর থানার পুলিশ। ৫ সেপ্টেম্বর তাকে আসানসোল আদালতে পেশ করা হয় এবং তাকে পাঠানো হয় বিচার বিভাগীয় হেফাজতে। এরপর গত ৭ সেপ্টেম্বর তারিখে ধৃতের স্ত্রী হনুফা বিবি এবং তাদের দুটি নাবালিকা কন‍্যা আসানসোল সংশোধনাগার কেন্দ্রে ধৃতের সাথে দেখা করেন। সেই সময় ধৃত রবিউল তাদের জানিয়েছিলেন, ২০ সেপ্টেম্বর সে জামিন পাবে। এরপর গত ১৪ সেপ্টেম্বর ধৃতের দিদি তার ভাইয়ের সাথে সংশোধনাগারে দেখা করতে গেলে তাকে জানানো হয় শেখ রবিউলকে পুরুলিয়া জেলে স্থানান্তরিত করা হয়েছে। শেখ রবিউলের দিদি বাড়ি ফিরে গেলে হীরাপুর থানার এক আধিকারিক তাদের বাড়িতে গিয়ে জানান যে পুরুলিয়ায় রবিউলের মৃত্যু হয়েছে।

এরপরই রবিউলের মৃত্যু নিয়ে প্রশ্ন তোলেন তার পরিবারের লোকজন। হঠাৎ করে কেন তাকে পুরুলিয়ায় স্থানান্তর করা হল আর কীভাবেই বা তার মৃত্যু হল তা নিয়ে প্রশ্ন তুলেছেন রানিগঞ্জের প্রাক্তন বিধায়ক সোহরাব আলি এবং স্থানীয় কাউন্সিলার নার্গিস বানো ও তার স্বামী।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments