eaibanglai
Homeএই বাংলায়জেলার একটিমাত্র পঞ্চায়েতে বোর্ডগঠন সিপিএমের

জেলার একটিমাত্র পঞ্চায়েতে বোর্ডগঠন সিপিএমের

সংবাদদাতা,আসানসোলঃ– পশ্চিম বর্ধমান জেলায় একমাত্র আসানসোল মহকুমার রানীগঞ্জ ব্লকের আমড়াসোতা গ্রাম পঞ্চায়েতে বোর্ড গঠন করলো সিপিএম । এখানের পাঁচটি আসনের মধ্যে তিনটি আসনে জয়লাভ করে সিপিএম । আজ তার বোর্ড গঠন হয় । প্রধান নির্বাচিত হন সঞ্জয় হেমব্রম, উপপ্রধান হন ববিতা বাউরি । রাস্তা নির্মান ও একশো দিনের কাজের টাকার বন্দোবস্ত করাই হবে তাদের মূল লক্ষ্য – জানালেন নবনির্বাচিত প্রধান সঞ্জয় হেমব্রম ।

অন্যদিকে এদিন বারাবনি বিধানসভার অন্তর্গত সালানপুর ব্লকে ১১টি গ্রাম পঞ্চায়েতে বোর্ড গঠন হয় । সালানপুর ব্লকের আছড়া গ্রাম পঞ্চায়েত, জিৎপুর উত্তরামপুর গ্রাম পঞ্চায়েত,কল‍্যা গ্রাম পঞ্চায়েত,রূপনারায়ণপুর গ্রামপঞ্চায়েত, ফুলবেড়িয়া বলকুন্ডা গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠন হয়। বাকি ছটি গ্রামবপঞ্চায়েতের বোর্ড গঠিত হবে আগামী কাল। এদিন শপথ বাক্য পাঠ করেন পঞ্চায়েতে জয়ী প্রার্থীরা।

এদিন আছড়া পঞ্চায়েতে প্রধান পদে বসলেন শিবানী পাল এবং উপপ্রধান হলেন জয়দেব মাহাতো। জিৎপুর উত্তরামপুর পঞ্চায়েতে প্রধান পদে বসলেন তাপস মণ্ডল, উপপ্রধান হলেন সুরজিৎ মোদক। রূপনারায়ানপুর গ্রাম পঞ্চায়েতে প্রধান পদে বসলেন অপর্ণা দাস এবং উপপ্রধান হলেন সন্তোষ চৌধুরী। কল্যা পঞ্চায়েতে প্রধান পদে বসলেন শ্রীকান্ত পাতর ও উপপ্রধান হলেন ধনঞ্জয় মাজি। ফুলবেড়িয়া বলকুন্ডা পঞ্চায়েত প্রধান হলেন তনুশ্রী মুখার্জী এবং উপপ্রধান হলেন হিমাদ্রি শেখর মিশ্র।

সালানপুর ব্লক সভাপতি মোঃ আরমান এদিন বলেন, ” মানুষ আমাদের আর্শীবাদ করেছেন, তাই মানুষকে স্বচ্ছ পরিষেবা দেওয়াই আমাদের লক্ষ‍্য। সবাই একসাথে সেই লক্ষ‍্যে কাজ করবো এবং উন্নয়ন করবো। ” পাশাপাশি ব্লকের সহ সভাপতি ভোলা সিং এদিন বলেন, “মানুষের ভালোবাসায় ১১টি পঞ্চায়েতে জয়ী হয়েছে তৃণমূল কংগ্রেস। আমাদের বিধায়ক বিধান উপাধ্যায় ও যুবনেতা মুকুল উপাধ্যায়ের নির্দেশমত পঞ্চায়েতে এবার অনেক নতুন মুখকে প্রধান, উপপ্রধান করা হয়েছে। কিছু উন্নয়ন বাকি আছে সেইগুলো এবার হবে।”

অন্যদিকে কল্যা পঞ্চায়েতে নব নিযুক্ত প্রধান শ্রীকান্ত পাতর জনান, “উন্নয়ন আগেও প্রচুর হয়েছে এবং আগামী দিনে আরো হবে। সর্বপ্রথম কাজ হবে এলাকায় পানীয় জলের সমস্যার সমাধান করা।” রূপনারায়ানপুর পঞ্চায়েতের উপপ্রধান সন্তোষ চৌধুরী জানান, “রূপনারায়নপুরে মূল্য সমস্যা নিকাশি ব্যাবস্থা ও পানীয় জলের। দ্রুত সমস্যা সমাধানে কাজ শুরু হবে।” আছড়া পঞ্চায়েতে উপপ্রধান জয়দেব মাহাতো বলেন, “মানুষ ভোট দিয়ে জয়ী করেছে তাই মানুষের সেবা করা এবং সমস্যা দূর করা আমাদের কাজ।” জিৎপুর পঞ্চায়েতের উপপ্রধান সুরজিৎ মোদক বলেন,”উন্নয়ন মূল লক্ষ্য তা নিয়ে আগামী দিনে সবাই মিলে কাজ করা হবে। কিছু রাস্তা বাকি রয়েছে সেই গুলি করা হবে এবং পানীয় জলের সমস্যা দূর করা হবে।” বলকুন্ডা ফুলবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান হিমাদ্রি শেখর মিশ্র জানান, “মানুষ যে সকল সমস্যা নিয়ে আসবে তার সমাধান করা আমাদের মূল লক্ষ্য। উন্নয়ন চলছে আরও উন্নয়ন হবে।”

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments