eaibanglai
Homeএই বাংলায়কথা দিয়ে কথা রাখলেন আসানসোলের মেয়র

কথা দিয়ে কথা রাখলেন আসানসোলের মেয়র

সংবাদদাতা,আসানসোলঃ- কথা দিয়ে কথা রাখলেন আসানসোলের মেয়র তথা বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়। স্কুলের ছাত্রীদের নিরাপত্তার খাতিরে স্কুলের পাঁচিল সহ গেট তৈরি করার ব্যবস্থা করে স্কুলের ছাত্রীদের নিরাপত্তা সুনিশ্চিত করার পাশাপাশি প্রতিশ্রুতিও পালনও করলেন তিনি।

প্রসঙ্গত গত বছর চিত্তরঞ্জন মহিলা সমিতি উচ্চ বালিকা বিদ্যালয়ের ডাইনিং হল উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে গিয়েছিলেন মেয়র। তখন স্কুলের শিক্ষিকারা পাঁচিলের সমস্যার বিষয়টি উত্থাপন করেন ও স্কুলের পাঁচিল তৈরি করে দেওয়ার আবেদন জানান। ওই অনুষ্ঠানেই স্কুলের পাঁচিল তৈরি করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন মেয়র এবং এমপি ফান্ডের প্রায় ১০ লক্ষ টাকা ব্যায়ে স্কুলের পাঁচিল সহ গেট তৈরির ব্যবস্থা করে দেন।

স্কুলের বর্তমান প্রধান শিক্ষিকা জানান ১৯৬৪ সালে তাদের স্কুলটি তৈরি হলেও এতদিন স্কুলের সম্পূর্ণ পাঁচিল ছিল না। মাঝে কয়েকবার পাঁচিল তৈরির উদ্যোগ নেওয়া হলেও টাকার অভাবে সে কাজ এত বছরেও সম্পূর্ণ করা যায়নি। ফলে বরাবরাই তারা নিরাপত্তাহীনতায় ভুগতেন। অবশেষে মেয়র তথা বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় নিজে উদ্যোগ নিয়ে স্কুলের পাঁচিল সহ প্রধান গেটের ব্যবস্থা করে দেন।

মঙ্গলবার ফিতে কেটে স্কুলের পাঁচিল ও মূল গেটের উদ্বোধন করেন বিধানবাবু। এদিন তিনি জানান স্কুলের ছাত্রীদের নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করতে পেরে তার ভালো লাগছে। আগামী দিনেও যে কোনও সমস্যায় স্কুলের পাশে থাকার আশ্বাস দেন তিনি। এদিন স্কুল প্রাঙ্গনে বৃক্ষ রোপন কর্মসূচিও পালন করেন মেয়র।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments