eaibanglai
Homeএই বাংলায়নিখোঁজ ছাত্রীকে উদ্ধার করে মোবাইল উপহার দিল পুলিশ

নিখোঁজ ছাত্রীকে উদ্ধার করে মোবাইল উপহার দিল পুলিশ

সংবাদদাতা,আসানসোলঃ– দিদির সঙ্গে মোবাইল দেখা নিয়ে বচসার জেরে বাড়ি থেকে পলাতক রানিগঞ্জের এক আদিবাসী ছাত্রীকে ভিন জেলা থেকে উদ্ধার করে পরিবারের হাতে তুলে দিল রানিগঞ্জ থানার নিমচা ফাঁড়ির পুলিশ।

ঘটনা সূত্রে জানা যায় গত বুধবার দিদির সঙ্গে মোবাইল দেখা নিয়ে বচসা বাধলে অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে বকাবকি করেন তার মা। এরপরই অভিমানে কাউকে কিছু না বলে ওই মোবাইল নিয়েই বাড়ি থেকে বেরিয়ে যায় অষ্টম শ্রেণির ওই নাবালিকা। এরপর ওই ছাত্রীকে তন্ন তন্ন করে খুঁজলেও তার কোনো হদিশ পায়নি পরিবার। এমনকি ফোনে বার বার যোগাযোগ করার চেষ্টা করেও বিফল হয় নিখোঁজ ছাত্রীর পরিবারের সদস্যরা। অবশেষে বুধবারই নিমচা ফাঁড়ির দ্বারস্থ হন ছাত্রীর মা ও তার পরিবারের লোকজন।

অন্যদিকে অভিযোগ পেয়েই তৎপরতা শুরু করে পুলিশ এবং বুধবার রাত থেকেই মোবাইল টাওয়ারের লোকেশন দেখে নিখোঁজ ছাত্রীর হদিশ পাওয়ার চেষ্টা করে পুলিশ এবং সফল হয়। বৃহস্পতিবার ওই ছাত্রীকে উত্তর ২৪ পরগণা থেকে উদ্ধার করে পরিবারের হাতে তুলে দেশ পুলিশ। শুধু তাই নয় এরপর যাতে দিদির সঙ্গে মোবাইল নিয়ে বচসা না বাধে তাই ওই ছাত্রীকে একটি মোবাইল ফোন উপহারও দেন নিমচা ফাঁড়ির কর্তব্যরত পুলিশ আধিকারিক। পাশাপাশি ছাত্রীর পরিবারের সদস্যদের নতুন শাড়ি কাপড় দিয়ে বিজয়ার শুভেচ্ছা জানান পুলিশ কর্তারা।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments