eaibanglai
Homeএই বাংলায়রানিগঞ্জে দুঃসাহসিক ডাকাতির ঘটনায় ধৃত কুখ্যাত দুষ্কৃতী

রানিগঞ্জে দুঃসাহসিক ডাকাতির ঘটনায় ধৃত কুখ্যাত দুষ্কৃতী

সন্তোষ কুমার মণ্ডল, আসানসোলঃ– রানিগঞ্জে সোনার দোকানে ডাকাতির ঘটনায় গ্রেফতার করা হল এক কুখ্যাত দুষ্কৃতীকে। তার কাছ থেকে ৫৭ হাজার টাকা নগদ উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছেধৃতের নাম খালিদ হোসেন, সে বিহারের গোপালগঞ্জের বাসিন্দা । সম্প্রতি তাকে উত্তরপ্রদেশের নয়ডার কাছে গৌতম বুদ্ধ নগর এলাকা থেকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার ভোরে তাকে চার দিনের ট্রানজিট রিমান্ডে আসানসোলে আনা হয় এবং আসানসোল আদালতে পেশ করা হয়। মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট তার জামিন নাকচ করে ১১ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

উল্লেখ্য গত ৯ জুন রানিগঞ্জ শহরে দিনেদুপুরে সাতজনের একটি ডাকাত দল সোনার দোকানে হানা দেয় এবং ১ কোটি ৮৩ লক্ষ টাকার সোনার গহনা লুঠ করে পালায়। সেই সময় পুলিশের সঙ্গে গুলির লড়াইয়ে এক দুষ্কৃতী জখম হয়। যদিও তাকে জখম অবস্থায় বাইকে করে নিয়ে পালায় ডাকাত দল। পরে ঝাড়খণ্ডের গিরিডির জঙ্গল থেকে একটি ছিনতাই করা গাড়ি সহ জখম ওই দুই দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিশ। এরপর আরো একজনকে গ্রেফতার করা হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদ করে এখনো পর্যন্ত মোট পাঁচজন দুষ্কৃতীকে গ্রেফতার করল পুলিশ। এছাড়াও অন্ডাল থেকে একজন ফল বিক্রেতাকে লিঙ্ক ম্যান হিসেবে যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গতঃ, রানিগঞ্জের ওই দুঃসাহসিক ডাকাতির ঘটনায় জড়িত দুষ্কৃতীদের খোঁজে বিহার ও উত্তরপ্রদেশে গিয়ে তল্লাশি চালাচ্ছে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের একাধিক দল। আসানসোল দুর্গাপুর পুলিশের ডিসিপি (সেন্ট্রাল) ধ্রুব দাস বৃহস্পতিবার জানান, ডাকাতির দিন ধৃত খালেদ হোসেন ওই ডাকাত দলের সঙ্গে ছিল বলে প্রাথমিক জেরায় স্বীকার করে নিয়েছে। পুলিশের দাবি খুব দ্রুত ওই ডাকাতির সঙ্গে জড়িত বাকিরাও ধরা পড়বে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments