eaibanglai
Homeএই বাংলায়জলে তলিয়ে গেলেন মানসিক ভারসাম্যহীন মহিলা

জলে তলিয়ে গেলেন মানসিক ভারসাম্যহীন মহিলা

সংবাদদাতা,বাঁকুড়াঃ– জলে ডুবে মর্মান্তিক মৃত্যু হল এক মধ্যবয়স্ক মানসিক ভারসাম্যহীন মহিলার। ঘটনা বাঁকুড়ার কচকুচিয়া হরেশ্বর মেলা এলাকার। মৃত মহিলার নাম কবিতা লোহার, বয়স ৪৫ বছর।

স্থানীয় সূত্রে জানা গেছে কোন কারণ বসত বিয়ের কিছুদিনের মধ্যেই বিবাহ বিচ্ছেদ ঘটে কবিতা লোহারের। তার পর থেকে বাড়ির সঙ্গে তার সম্পর্ক ছিন্ন হয়ে যায়। তখন অসহায় মহিলার পাশে দাঁড়ায় স্থানীয় ক্লাবের সদস্যরা ও এলাকার বাসিন্দা। তার থাকার জন্য ক্লাবের পক্ষ থেকে একটি ঘরও কের দেওয়া হয়। এছাড়া তার খাওয়া পরার ব্যবস্থা করতো এলাকার মানুষজন ও স্থানীয় ক্লাবের সদস্যরা। যদিও স্থানীয়রা জানান বেশীর ভাগ সময়ই রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াতেন ওই মহিলা। এদিন সকালেও কবিতাদেবীকে এলাকায় অনেকেই ঘোরাঘুরি করতে দেখেন। পরে দুপুরের দিকে হঠাৎ স্থানীয় একটি পুকুরে মহিলার দেহ ভাসতে দেখা যায়। খবর ছড়িয়ে পড়তেই পুকুর পাড়ে ভির জমায় এলাকাবাসী। পরে বাঁকুড়া সদর থানায় খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া মেডিক্যাল কলেজে পাঠায়।

অন্যদিকে মৃত্যুর কারণ জানা না গেলেও স্থানীয়দের অনেকেই মনে করছেন স্নান করতে গিয়ে কোনোভাবে পুকুরের জলে তলিয়ে যান ওই মহিলা ও তার জেরেই মৃত্যু হয়।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments