eaibanglai
Homeএই বাংলায়কল্পতরু প্রজেক্টস ইন্টারন্যাশনাল লিমিটেডের পাঁচ হাজার ইউনিট রক্তদান কর্মসূচী

কল্পতরু প্রজেক্টস ইন্টারন্যাশনাল লিমিটেডের পাঁচ হাজার ইউনিট রক্তদান কর্মসূচী

নিজস্ব সংবাদদতা,দুর্গাপুরঃ- শিল্পপতি মোফাতরাজ পি মুনোতের ৮০তম জন্মদিবস উপলক্ষে ৫০০০ ইউনিট রক্তদানের কর্মসূচী নিয়েছে তাঁর সংস্থা কল্পতরু প্রজেক্টস ইন্টারন্যাশনাল লিমিটেডে। সংস্থার সারা দেশের সমস্ত ডিভিসনে এবং দেশের বাইরে যেখানে প্রজেক্ট চলছে সব জায়গাতেই রক্তদান শিবিরের আয়োজন করা হচ্ছে। গত ১ অক্টোবর থেকে শুরু হয়ে আগামী ৭ তারিখ পর্যন্ত চলবে এই কর্মসূচি। এই কর্মসূচির অন্তর্গত সংস্থার দুর্গাপুর ডিভিসনে শুক্রবার আয়োজন করা হয়েছিল একটি স্বেচ্ছায় রক্তদান শিবিরের। দুর্গাপুর প্রজেক্ট লিমিটেডের বি জোন সাব স্টেশন সাইটে অনুষ্ঠিত হয় এই মহতী রক্তদান শিবিরটি।

এদিন কেক কেটে শিবিরের সূচনা করেন সংস্থার অ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার সঞ্জীব রায়। তিনি নিজেও একজন বিরল গ্রুপের রক্তদাতা। শিবিরে রক্তদান করেন সংস্থার প্রজেক্ট ম্যানেজার অনির্বাণ ঘোষ, নিরাপত্তা বিভাগের আধিকারিক নবীন নায়েক সহ একাধিক কর্মী আধিকারিক। এদিন মোট ৪০ জন রক্তদান করেন। প্রথম বার রক্তদান করে ৩ জন। শিবিরে উপস্থিত ছিলেন রক্তদান আন্দোলনের কর্মী ও দুর্গাপুর ব্লাড ডোনার্স
কাউন্সিলের সাধারণ সম্পাদক সজল বোস, সহ সভাপতি পার্থ প্রতিম গুপ্ত, ডাইরেক্টর অফ এডুকেশন মানস মিত্র, যুগ্ম সম্পাদক এস এস যাদব ও অঙ্কন দত্ত, কার্যকরী সদস্য আফতাব হোসেন। শিবিরে সার্বিক সহযোগিতায় হাত বাড়িয়ে দিয়েছিল দুর্গাপুর ব্লাড ডোনার্স কাউন্সিল ও বর্ধমান মেডিক্যাল কলেজ হসপিটাল ব্লাড সেন্টার।

সংস্থার চেয়ারম্যেনর জন্মদিন উপলক্ষ্যে এহেন মহতী উদ্যোগ উৎসবের প্রাক মুহুর্তে বহু মুমুর্ষ প্রাণ বাঁচাবে বলে আশা প্রকাশ করেন অ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার সঞ্জীব রায় ও নিরাপত্তা বিভাগের আধিকারিক নবীন চন্দ্র নায়েক। সংস্থার চেয়ারম্যানকে জন্মদিনের আন্তরিক শুভেচ্ছা জানানোর পাশাপাশি এদিন শিবিরে উপস্থিত সকল রক্তদাতা, অতিথি ও মেডিক্যাল টিমকে ধন্যবাদ জানান তাঁরা।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments