eaibanglai
Homeএই বাংলায়দুর্গাপুরে থানা দখলের হুঁশিয়ারি জাতীয় কংগ্রেসের

দুর্গাপুরে থানা দখলের হুঁশিয়ারি জাতীয় কংগ্রেসের

নিজস্ব সংবাদদাতা,দুর্গাপুরঃ– আর জি কর সহ রাজ্যে একের পর এক নারী নির্যাতনের ঘটনায় দিন দিন উদ্বেগ বাড়ছে। মহিলাদের নিরাপত্তা এবং সুরক্ষা প্রশ্নে রাজ্য সরকার পুরোপুরিভাবে ব্যর্থ হয়েছে। সে কারণেই জয়নগর, কৃষ্ণনগর, পুরুলিয়াতে মহিলাদের উপর নির্যাতন ও মহিলাদের প্রাণ হানির মতো ঘটনা ঘটেই চলেছে। রাজ্য ও জেলা স্তরে পুলিশ ও প্রশাসন নিরাপত্তা দিতে ব্যর্থ। এমনই অভিযোগে শনিবার রাজ্য জুড়ে থানা ঘেরাওয়ের ডাক দিয়েছে জাতীয় কংগ্রেস। এদিন সকাল ১১ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত জেলায় জেলায় থানা ঘেরাও করে প্রতিবাদ জানন কংগ্রেসের নেতা কর্মীরা।

দুর্গাপুরেও চলে ওই থানা ঘেরাও কর্মসূচি। এদিন রাজ্য ও জেলা কংগ্রেসের নেতা তরুণ রায়ের নেতৃত্বে নিউ টাউনশিপ, কোক-ওভেন ও দুর্গাপুর থানা ঘেরাও করে চলে বিক্ষোভ। বাংলার সমস্ত মানুষের সুরক্ষার দাবিতে দুর্গাপুর এবং নিউ টাউনশিপ থানায় স্মারকলিপিও প্রদান করা হয়। পাশাপাশি বাংলায় দিকে দিকে সন্ত্রাস নির্যাতন ধর্ষণের ঘটনা দ্রুত বন্ধ না হলে বৃহত্তর আন্দোলনের পথে হাঁটার হুঁশিয়ারিও দেওয়া হয়।

কংগ্রেসের পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সদস্যবর তরুণ রায় এদিন বলেন, “দ্রুত বাংলার আইন-শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে। আমরা আজ প্রতিটি আন্দোলন করে তারই দাবি করলাম। দ্রুত এই দাবি পূরণ না হলে বৃহত্তর আন্দোলনের পথে হাঁটবো। প্রয়োজনে থানা দখল করব।”

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments