eaibanglai
Homeএই বাংলায়কাউন্সিলরকে স্পীড পোস্টে হুমকি চিঠি, চাঞ্চল্য

কাউন্সিলরকে স্পীড পোস্টে হুমকি চিঠি, চাঞ্চল্য

সংবাদদাতা,আসানসোলঃ- আসানসোলের কুলটিতে এক তৃণমূল কাউন্সিলরকে হুমকি চিঠি দেওয়া নিয়ে চাঞ্চল্য ছড়াল শনিবার সকালে। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই কুলটি থানায় লিখিত অভিযোগ দায়ের করার পাশাপাশি দলের উচ্চ নেতৃত্বকেও জানিয়েছেন বলে জানান ওই কাউন্সিলর।

আসানসোল পুরনিগমের ৬৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর সেলিম আখতার আনসারির কুলটির নিয়ামতপুরের বাড়িতে গতকাল শুক্রবার দুপুরে স্পীড পোস্টের মাধ্যমে একটি খয়েরি মুখ বন্ধ খাম পৌঁছয়। কাউন্সিলর জানান মুখ বন্ধ খামটি খুলতেই দেখা যায়, একটি সাদা কাগজের চিঠি রয়েছে। ইংরেজিতে হাতে লেখা সেই চিঠিতে, তাকে ছট পুজোর পরে সতর্ক থাকতে বলা হয়েছে। কয়েক লাইন লেখা সেই চিঠিতে একটি লাল দাগও দিয়ে দেওয়া হয়েছে। তৎক্ষণাত বিষয়টি এলাকায় থাকা ডেপুটি মেয়র ওয়াসিমুল হককে জানান তিনি। পরে মেয়র বিধান উপাধ্যায়কেও জানান। পাশাপাশি কুলটি থানায় অভিযোগ করেন।

যদিও হুমকি চিঠি পাঠানো লোকদের উদ্দেশ্যে এদিন পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে সেলিম আখতার বলেন, “আমি যে দল করি তার দলনেত্রী হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। দল ও সাধারণ মানুষের স্বার্থে প্রতিদিন কাজ করে চলেছি। কোন কিছুর ভয়ে পিছু হঠার লোক আমি নই।”

অন্য়দিকে পুলিশ জানিয়েছে বিষয়টি নিয়ে অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments