eaibanglai
Homeএই বাংলায়বাবার সংসদীয় কেন্দ্রে এসে উচ্ছ্বসিত বলি তারকা

বাবার সংসদীয় কেন্দ্রে এসে উচ্ছ্বসিত বলি তারকা

সন্তোষ কুমার মণ্ডল,আসানসোলঃ– তাঁর বাবা শত্রুঘ্ন সিনহাকে নির্বাচিত করায় আসানসোলের মানুষকে কৃতজ্ঞতা প্রকাশ করলেন বলি তারকা সোনাক্ষী সিনহা। পাশাপাশি বাবার সংসদীয় কেন্দ্র এসে তিনি রীতিমতো উচ্ছ্বসিত বলেও জানান তিনি। গতকাল আসানসোলে মূর্গাশোলে একটি গয়নার দোকানের নতুন শোরুম উদ্বোধন করতে এসে এমনটাই জানালেন দাবং এর নায়িকা। এদিন তিনি আসানসোলবাসীকে উদ্দেশ্য করে বলেন আসানসোল তাঁর বাবাকে “বিহারি বাবু” থেকে ” বাঙালি বাবু ” বানিয়ে দিয়েছে। তার জন্য় তিনি বেজায় খুশি সেটাও জানাতে ভোলেন নি অভিনেত্রী।

শোরুমের সামনের মঞ্চ তৈরি করা হয়েছিল লুটেরার নায়িকার জন্য। এদিন মঞ্চে মিনিট পনেরো ছিলেন তিনি। সেখানে উপস্থিত দর্শকদের সঙ্গে কথা বলার পাশাপাশি নিজের করা সিনেমা গানের সঙ্গে তাল মিলিয়ে নাচও করেন হীরামাণ্ডির অভিনেত্রী। মঞ্চের অনুষ্ঠান শেষ করে ফিতে কেটে শোরুমের উদ্বোধন করেন সোনাক্ষী। তবে শোরুমে সাধারণের প্রবেশাধিকার ছিলোনা।

অন্যদিকে এদিন বলি তারকাকে একপলক দেখতে শো রুমের সামনে ভিড় জমিয়েছিল আসানসোলবাসী। ভিড়ের কথা মাথায় রেখে আগে থেকই কড়া নিরাপত্তার ব্যবস্থা করেছিল আসানসোল দক্ষিণ থানার পুলিশ। এলাকা জুড়ে মোতায়েন করা হয়েছিল বিশাল পুলিশ বাহিনী। পাশাপাশি ছিল অভিনেত্রীর ব্যক্তিগত নিরাপত্তা রক্ষীরাও।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments