eaibanglai
Homeএই বাংলায়আসানসোলে আন্তঃরাজ্য মোবাইল পাচার চক্রের হদিশ

আসানসোলে আন্তঃরাজ্য মোবাইল পাচার চক্রের হদিশ

সংবাদদাতা,আসানসোলঃ– আন্তঃরাজ্য মোবাইল পাচার চক্রের তদন্তে নেমে বড়সড় সাফল্য পেল আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের জামুড়িয়া থানার শ্রীপুর ফাঁড়ির পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে ফাঁদ পেতে গ্রেফতার করা হয় আন্তরাজ্য মোবাইল পাচার চক্রের এক সদস্যকে। উদ্ধার হয়েছে নামি দামি ব্র্যান্ডেড কোম্পানির ৪২ টি মোবাইল।

জানা গেছে গোপন সূত্রে শ্রীপুর ফাঁড়ির পুলিশ খবর পায় নামিদামি চুরি হওয়া মোবাইল পাচারের জন্য এক যুবক গাড়িতে করে নিঘা মোড়ে আসছে। সেইমতো শ্রীপুর ফাঁড়ির আইসি শেখ রিয়াজউদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল নিঘা মোড় এলাকায় ওঁত পাতে এবং ওই যুবক গাড়ি থেকে নামার সঙ্গে সঙ্গে তাকে ঘিরে ধরে পুলিশ কর্মীরা। তার কাছ থেকে একটি মাবাইল বোঝাই ব্যাগও উদ্ধার হয়। যার মধ্য়ে থেকে বিভিন্ন ব্র্যান্ডেড কোম্পানির ৪২টি দামী চুরি যাওয়া মোবাইল উদ্ধার হয়। পুলিশ সূত্রে জানা গেছে ধৃত যুবকের নাম ভিকি নোনিয়া, বয়স ২৫ বছর। সে নিঘার ইমলি ধাওডার বাসিন্দা।

পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পেরেছে ধৃত যুবক একটি আন্তঃরাজ্য মোবাইল পাচার চক্রের সদস্য। যারা আসানসোলের বিভিন্ন মেলা , হাট-বাজার ও বাসের ভিড়ের সুযোগকে কাজে লাগিয়ে লোকজনের পকেট থেকে মূল্যবান মোবাইল হাতিয়ে নেয় । পরে সেই মোবাইল একত্রিত করে ভিন রাজ্যে পাচার করে দেওয়া হয় চোরাই মোবাইল খরিদারদের কাছে।

আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এসিপি সেন্ট্রাল(২) শ্রীমন্ত বন্দ্যোপাধ্যায় এক সাংবাদিক বৈঠক করে পুরো বিষয়টি এদিন তুলে ধরেন। এই চক্রের সঙ্গে আরো একাধিক ব্যক্তি যুক্ত রয়েছে বলেই দাবি পুলিশের। ধৃতকে হেফাজতে নিয়ে এই তদন্তে গতি আনতে চাইছে পুলিশ।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments