eaibanglai
Homeএই বাংলায়দুর্গাপুরে শান্তিপূর্ণভাবে মনোনয়ন জমা বাম প্রার্থীদের

দুর্গাপুরে শান্তিপূর্ণভাবে মনোনয়ন জমা বাম প্রার্থীদের

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ– রাজ্যের একাধিক জায়গা থেকে যখন পঞ্চায়েত নির্বাচনের মনোনয়ন জমা দেওয়াকে কেন্দ্র করে হিংসা সংঘর্ষের খবর উঠে আসছে তখন দুর্গাপুরে মনোনয়ন পত্র জমা দেওয়া নিয়ে কোথাও কোন অশান্তির খবর নেই। গত চারদিন ধরে দুর্গাপুর মহকুমায় শান্তিপূর্ণ ভাবে মনোনয়ন জমা করছেন শাসক ও বিরোধীরা। বুধবার মনোনয়ন জমা দেওয়ার পঞ্চম দিনে দুর্গাপুরের সিটি সেন্টারে মহকুমা শাসকের দপ্তরে বাম প্রার্থীরা জেলা পরিষদের মোট দশটা আসনে একসঙ্গে মনোনয়ন জমা করে। এদিন তারা সিটি সেন্টারের বিমল দাশগুপ্ত ভবন থেকে মিছিল করে মহকুমা শাসকের দপ্তরে পৌঁছন ও মনোনয়নপত্র জমা দেন। মনোনয়নকে কেন্দ্র করে কোনওরকম অপ্রীতিকর ঘটনা এড়াতে মহকুমা শাসকের দপ্তরের বাইরে মোতায়েন ছিল পুলিশ বাহিনী।

উল্লেখ্য গত পঞ্চায়েত নির্বাচনে মনোনয়ন জমা দেওয়াকে কেন্দ্র দুর্গাপুরে ধুন্ধুমার কাণ্ড ঘটেছিল। শাসক দলের গুণ্ডাবাহিনীর বিরুদ্ধে হামলার অভিযোগ করেছিলেন বিরোধীরা। সংঘর্ষের ঘটনায় বিরোধীদের পাশাপাশি আক্রান্ত হয়েছিল সাংবাদিকরাও।

বিরোধীদের এই শান্তিপূর্ণভাবে মনোনয়ন জমা প্রসঙ্গে তৃণমূলের জেলা নেতা উত্তম মুখোপাধ্যায় এদিন বলেন, বাম জমানায় সিপিএমের হাড়হিম করা সন্ত্রাসের কথা মনে পড়লে ভয়ে এখনও রাতের ঘুম উড়ে যায়। সেইসময় সিপিএমের অত্যাচারে বাড়ি ছাড়া হয়ে থাকতে হয়েছিল কয়েকমাস। তবে তৃণমূল কংগ্রেস উন্নয়নে বিশ্বাস করে সন্ত্রাসে নয়। এবারের পঞ্চায়েত নির্বাচনে মানুষই স্বতঃস্ফূর্ত ভাবে তৃণমূল কংগ্রেসকে বেছে নেবে।

সিপিএমের পাশাপাশি এদিন শাসক দলের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments