eaibanglai
Homeএই বাংলায়বাঁকুড়া শহরে ভরদুপুরে শুটআউট, জখম ৩

বাঁকুড়া শহরে ভরদুপুরে শুটআউট, জখম ৩

শুভ্রাচল চৌধুরী, বাঁকুড়া:- বাঁকুড়া শহরে ভরদুপুরে শুটআউট। দিনে দুপুরে বাঁকুড়া শহরের কেশিয়াকোল এলাকায় চললো এলোপাথাড়ি গুলি। ঘটনায় জখম হয়েছেন ৩ জন। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

ঘটনা প্রসঙ্গে জানা যায় একটি মারুতি সুজুকি অল্টো গাড়িতে চালক সহ চারজন বাঁকুড়া শহর থেকে দুর্গাপুরের অভিমুখে যাচ্ছিলেন। সেই সময় গাড়িটিকে ধাওয়া করতে শুরু করে একটি মোটর সাইকেল, তাতে দু’জন আরোহী ছিল। এসাকুল এলাকায়  আচমকাই নীল ওই মারুতি সুজুকি অল্টো গাড়িটিকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে বাইকে থাকা দুইজন আরোহী। চার থেকে পাঁচ রাউন্ড গুলি চলে বলে প্রত্যক্ষদর্শীদের দাবি। দুষ্কৃতীদের ছোঁড়া গুলি গাড়িতে থাকা চালক সহ তিন ব্যক্তির পেটে ও বুকে লাগে। ঘটনায় হতভম্ব হয়ে যান স্থানীয়রা। অন্যদিকে সম্বিত ফেরার আগেই ঘটনাস্থল থেকে চম্পট দেয় অভিযুক্তরা। খবর পেয়েই তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ এবং জখম তিন জনকে উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী হাসপাতালে নিয়ে যায়।

পুলিশ সূত্রে জানা গেছে, আহত সব ব্যক্তিদের বাড়ি পূর্ব বর্ধমান জেলার গলসিতে এবং তারা যে মারুতি ভ্যানে করে যাচ্ছিলেন তার ভিতর থেকে প্রচুর তৃণমূলের পতাকা, ফেস্টুন উদ্ধার হয়েছে। কিন্তু কেন প্রকাশ্যে শুটআউটের মতো ঘটনা ঘটল তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। পুরো ঘটনাটি বিশদে খতিয়ে দেখছে বাঁকুড়া সদর থানার পুলিশ।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments