eaibanglai
Homeএই বাংলায়কাউন্সিলরের বিরুদ্ধে বিক্ষোভ স্থানীয়দের, প্রতিশ্রুতি পূরণের আশ্বাস মেয়রের

কাউন্সিলরের বিরুদ্ধে বিক্ষোভ স্থানীয়দের, প্রতিশ্রুতি পূরণের আশ্বাস মেয়রের

সংবাদদাতা,আসানসোলঃ– নির্বাচনের আগে প্রতিশ্রুতি দিলেও এখন আর দেখা মিলছে না স্থানীয় কাউন্সিলরের । এমনই অভিযোগ তুলে বৃহস্পতিবার আসানসোল পৌরনিগমের সামনে বিক্ষোভে সরব হল আসানসোলের ৫৭ নম্বর ওয়ার্ডের বরাচক রেলওয়ে কলোনির বাসিন্দারা। তাদের আশ্বস্ত করে সমস্যা সমাধানের আশ্বাস দিলেন খোদ মেয়র।

বরাচক রেল কলোনির বাসিন্দাদের অভিযোগ ৫৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুমিত মাজি নির্বাচনের আগে প্রতিশ্রুতি দিয়েছিলেন এলাকার পানীয় জল, রাস্তা, নিকাশী ব্যবস্থা সহ একাধিক সমস্যা সমাধানের। কিন্তু নির্বাচনে জয়ী হয়ে কাউন্সিলর হওয়ার পর থেকে এলাকার সমস্যা সমাধানের উদ্যোগ নেওয়া তো দূরে থাক তাকে এলাকায় বিশেষ দেখা যায় না। তাকে ফোন করলে ফোনে পাওয়া যায় না। এমনকি সম্প্রতি তাকে এলাকার সমস্যার কথা বলা হলে তিনি জানিয়ে দেন ফাণ্ড নেই। এদিকে এলাকায় পথবাতী থাকলেও তা সারাদিন জ্বলে ও রাতে বন্ধ হয়ে যায় এবং এলাকায় রাতে অন্ধকার নেমে আসে বলে দাবি স্থানীয়দের। এছাড়াও বেহাল রাস্তা ও নিকাশি ব্যবস্থারও সমস্যা রয়েছে এলাকায়। ফলে অল্প বৃষ্টিতেই এলাকায় জল জমে যাচ্ছে। রাস্তা ঘাট চলাচলের অযোগ্য হয়ে ওঠে। রয়েছে পানীয় জলের সমস্যাও।

অন্যদিকে বিষয়টি জানার পর মেয়র বিধান উপাধ্যায় এদিন বলেন, “এলাকায় কিছু সমস্যা রয়েছে যেমন রাস্তা, জল, নিকাশী ব্য়বস্থার, আগামী দিনে কাজগুলো করা হবে। স্থানীয়দের ক্ষোভ রয়েছে স্থানীয় কাউন্সিলরের উপর। এই বিষয় কাউন্সিলরের সাথে কথা বলবো যদি তিনি নিজে কাজ করতে পারেন ভালো না হলে বিষয়টি আমি নিজে দেখবো।”

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments