eaibanglai
Homeএই বাংলায়দুষ্কৃতী তাণ্ডবের অভিযোগে দুর্গাপুরে বিজেপির থানা ঘেরাও

দুষ্কৃতী তাণ্ডবের অভিযোগে দুর্গাপুরে বিজেপির থানা ঘেরাও

সন্তোষ কুমার মণ্ডল,দুর্গাপুরঃ– এলাকায় দুষ্কৃতী তাণ্ডবের অভিযোগে মঙ্গলবার দুর্গাপুরের নিউটাউনশিপ থানা ঘেরাও করে তুমুল বিক্ষোভ দেখালেন স্থানীয় বিজেপি কর্মী সমর্থকেরা। বিজেপি নেতা চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে চলে এদিনের বিক্ষোভ। অন্যদিকে বিজেপির এই বিক্ষোভ কর্মসূচিকে ঘিরে যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য থানা চত্বরে মোতায়েন করা হয়েছিল বিশাল পুলিশ বাহিনী ও কমব্যাক ফোর্স।

বিজেপি নেতা চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, নিউটাউনশিপ থানা এলাকায় দুই দুষ্কৃতী তাণ্ডব চালাচ্ছে। সাট্টা, জুয়া, মদের ঠেক চালানোর পাশাপাশি নিরীহ বিজেপি কর্মী ও হিন্দু মহিলাদের উপর অত্যাচার চালানো হচ্ছে। শাসক দল ও প্রশাসনের মদতে এই দুষ্কর্ম চালিয়ে যাচ্ছে দুষ্কৃতীরা। বার বারা থানায় অভিযোগ জানিয়েও কোনো কাজ হয়নি। দুষ্কৃতীদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হচ্ছে না অথচ শহরের বিভিন্ন এলাকায় অসহায় গরীব হকারদের উচ্ছেদ করা হচ্ছে। হকার উচ্ছেদের ক্ষেত্রে পুনর্বাসনের দাবিও জানান তিনি।

প্রসঙ্গত রাজ্য বিজেপির ডাকে ২০ জুলাই থেকে ২৬ জুলাই পর্যন্ত গোটা বাংলা জুড়ে গণতন্ত্র হত্যা সপ্তাহ কর্মসূচি পালন করা হচ্ছে। মঙ্গলবার এই কর্মসূচির অঙ্গ হিসেবেই এদিন থানা ঘেরাও করা হয়।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments