eaibanglai
Homeএই বাংলায়গভীর খাদানে স্নান করতে নেমে শিশুর মর্মান্তিক পরিণতি

গভীর খাদানে স্নান করতে নেমে শিশুর মর্মান্তিক পরিণতি

সংবাদদাতা,বাঁকুড়াঃ- গভীর মোড়াম খাদানের জলে ডুবে মৃত্যু হল এক শিশুকন্যার। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বাঁকুড়া জেলার জয়পুর থানার শ্যামনগর গ্রাম পঞ্চায়েতের হামার গ্রামে। মৃত শিশুকন্যার নাম সুশীলা মান্ডি। বয়স আনুমানিক ৭ বছর। সে দ্বিতীয় শ্রেণীর ছাত্রী বলে জানা গেছে।

জানা গেছে ওই শিশুকন্যার বাড়ির পাশেই ছিল গভীর মোড়াম খাদান। রবিবার দুপুরে ওই খাদানের জলেই স্নান করতে গিয়েছিল শিশুটি। তার মিনিট পাঁচেক পরেই তার মা খাদানে গিয়ে মেয়েকে দেখতে না পেয়ে আশেপাশের লোকজনকে বিষয়টি জানান। গ্রামবাসীরা প্রায় ৩০ মিনিট ধরে খাদানের জলে খোঁজাখুজি করে অবশেষে শিশুকন্যাকে উদ্ধার করে তড়িঘড়ি তাকে জয়পুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে জয়পুর থানার পুলিশ শিশুর দেহ নিজেদের হেফাজতে নেয় ও ময়নাতদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠায়।

অন্যদিকে শিশুকন্যার মৃত্যুর খবর জানাজানি হতেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। তাদের অভিযোগ খাদান থেকে মোড়াম তুলে নেওয়ার পর মাটি ভরাট করে দিলে এই দুর্ঘটনা ঘটতো না। প্রসঙ্গত বছর কয়েক আগে ওই মোড়াম খাদান খনন করা হয়। পরবর্তীতে ওই গভীর খাদানে বৃষ্টির জল জমে তা জলাশয়ে পরিণত হয়।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments