eaibanglai
Homeএই বাংলায়দুর্গাপুরে কোটি টাকা ছিনতাই মামলায় ব্যবয়ায়ীর বাবা সহ আটক ৩

দুর্গাপুরে কোটি টাকা ছিনতাই মামলায় ব্যবয়ায়ীর বাবা সহ আটক ৩

নিজস্ব সংবাদদাতা,দুর্গাপুরঃ– দুর্গাপুরে কোটি টাকা ছিনতাই মামলায় এবার ঘটনার অন্যতম চক্রী আসানসোলের ব্যবসায়ী পৃথ্বীরাজ জয়সওয়ালের বাবা রামনারায়ণ জয়সওয়ালকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করল দুর্গাপুর থানার পুলিশ। এছাড়াও পৃথ্বীরাজের হোটেলের এক কর্মী এবং স্থানীয় এক গ্যারেজ থেকে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। পাশাপাশি কুসুমকানালি থেকে সাদা রঙের একটি স্করাপিও গাড়ি উদ্ধার উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে এই গাড়িতে করে দিল্লির ব্যাবসায়ীকে রূপনারায়াণপুরে আনা হয়েছিল।

বুধবার দুপুরে রূপনারায়ণপুরের ফকরাডিতে পৃথ্বীরাজের বাড়িতে পৌঁছয় রাজ্য ফরেনসিক টিম,দুর্গাপুর থানার এবং রূপনারায়ানপুর ফাঁড়ির পুলিশ। সেখান থেকে বেশ কি রাছু নথিপত্র বাজেয়াপ্ত করা হয় । তারপর সেই দল যায় পৃথ্বীরাজের সহযোগী ব্যবসায়ী অজয় দাসের বাড়িতে। এবং সেখানেও কিছু নথিপত্র বাজেয়াপ্ত করা হয় বলে জানা গেছে। সেখান থেকে উত্তরামপুর জিৎপুরের নেতাজী কলোনিতে পৃথ্বীরাজের একটি কারখানায় যায় পুলিশ এবং তল্লাশি চালানোর পর কারখানাটিও সিল করে দেওয়া হয়।

পৃথ্বীরাজ ও তার সহযোগী অজয় দাস, এই দুই ব্যবসায়ীরই এখনও কোনো খোঁজ পায়নি পুলিশ। তদন্তে নেমে দুজনের বাড়িতে হানা দিয়েছিল পুলিশ। সেখানে তাদের খোঁজ না মিললেও তাদের বাড়ি সিল করে দিয়েছিল পুলিশ। এছাড়া বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার হওয়ায় পৃথ্বীরাজের স্ত্রীকে গ্রেফতার করেছিল পুলিশ। তদন্তের গতি আনতে পৃথ্বীরাজ ও তার সহযোগী অজয়ের খোঁজে জোরদার তল্লাশি চলছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

প্রসঙ্গত গত ৫ সেপ্টেম্বর দিল্লির ব্যবসায়ী দুর্গাপুর থানায় অভিযোগ জানান আসানসোল থেকে কলকাতা যাওয়ার পথে দুর্গাপুরের সিটিসেন্টারে পেয়ালা কালী বাড়ির কাছে ক্রাইম বাঞ্চের নাম করে গাড়ি থামিয়ে তার কাছ থেকে ১ কোটি ১ লক্ষ টাকা ছিনতাই করা হয়। অভিযোগ পেয়েই নড়েচড়ে বসে পুলিশ ও পরদিনই তিন পুলিশ কর্মী সহ ৬ জনকে গ্রেফতার করে দুর্গাপুর থানার পুলিশ পরে আরও কয়েক জনকে গ্রেফতার করা হয়।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments