eaibanglai
Homeএই বাংলায়ঘন্টা দেড়েকের মধ্যে ১ লক্ষ টাকার সোনার গয়না সহ ব্যাগ উদ্ধার

ঘন্টা দেড়েকের মধ্যে ১ লক্ষ টাকার সোনার গয়না সহ ব্যাগ উদ্ধার

সন্তোষ কুমার মণ্ডল,আসানসোলঃ– আসানসোলের হীরাপুর থানার পুলিশের তৎপরতায় দম্পতির খোয়া যাওয়া ১ লক্ষ টাকার সোনার গয়নার ব্যাগ দেড় ঘণ্টার মধ্যে উদ্ধার হল। মঙ্গলবার দুপুরে এই ঘটনাটি ঘটেছে বার্ণপুর শহরে।

পুলিশ সূত্র থেকে জানা যায়, মঙ্গলবার পুরুলিয়ার জয়চণ্ডী পাহাড় এলাকার বাসিন্দা লালবাবু রায় স্ত্রী ও সন্তানকে নিয়ে পুজোর কেনাকাটা করতে আসানসোলের বার্ণপুরের চিত্রা সিনেমা মোড় সংলগ্ন একটি মলে গিয়েছিলেন। তাদের সঙ্গে ছিল প্রায় ১ লক্ষ টাকার গয়না সমতে একটি ব্যাগ। টোটোয় করে মলে পৌঁছন ওই দম্পতি। কিন্তু টোটো থেকে নামার সময় তাড়াহুড়োতে গয়নার ব্যাগটি নিতে ভুলে যান। কিছুক্ষণের মধ্যেই ব্যাগের কথা মনে পড়তেই ওই টোটোর খোঁজ করতে থাকেন লালবাবু। এরপরে দুপুর দুটো নাগাদ তিনি হীরাপুর থানায় পুরো বিষয়টি জানান। পুলিশ সঙ্গে সঙ্গে তাদের সমস্ত সোর্সকে কাজে লাগিয়ে টোটোর খোঁজ শুরু করে। পাশাপাশি মল চত্বরের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়। এরপর কিছুক্ষণের মধ্যেই বার্নপুর স্টেশন রোড চত্বরে ওই টোটোর খোঁজ মেলে। টোটো থেকে খোয়া যাওয়া ব্যাগ সহ সোনার গয়না উদ্ধার করা হয়।

এদিকে ঘন্টা কয়েকের মধ্যে খোয়া যাওয়া গয়না সমেত ব্যাগ ফেরৎ পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলেন রায় দম্পতি। এরজন্য হীরাপুর থানার পুলিশকে ধন্যবাদ জানাতে ভোলেননি তাঁরা।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments